AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরীয়তপুরে ট্যাংক পরিস্কারের সময় দুই শ্রমিকের মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,শরীয়তপুর
১২:৩২ পিএম, ১৪ জুন, ২০২৪
শরীয়তপুরে ট্যাংক পরিস্কারের সময় দুই শ্রমিকের মৃত্যু

শরীয়তপুর জেলার ডামুড্যায় সেফটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই শ্রমিক মারা গেছে। শুক্রবার (১৪ জুন) ভোরে উপজেলার উত্তর ডামুড্যা এলাকার একটি বাড়িতে সেফটিক ট্যাংকে কাজ করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন।

জানা যায়, নিহত মালেক শেখ (৩৫) বগুড়া জেলার সোনাতালা এলাকার দুলু শেখের ছেলে ও লিটন বেপারী (৪৫) একই এলাকার আফসার বেপারীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ভোর ৪টার দিকে উত্তর ডামুড্যার আনোয়ার সরদারের সেপটিক ট্যাংক পরিষ্কার করছিলেন পরিচ্ছন্নতাকর্মী মালেক শেখ ও লিটন বেপারী। এসময় মোটর যন্ত্র দিয়ে সেফটিক ট্যাংকের ময়লা পরিষ্কার করছিলেন তারা। মোটরে সমস্যা দেখা দিলে পরিচ্ছন্ন কর্মী লিটন সেপটিক ট্যাংকে নামেন। তার সাড়াশব্দ না পেয়ে মালেকও ট্যাংকে নামেন। অনেক সময় তাদের সাড়াশব্দ না পেয়ে তাদের সাথে আসা ভ্যান চালক বিপ্লব ও তার সহযোগী বাড়ির মালিককে বিষয়টি জানান। বাড়ির মালিক মোবাইল ফোনে ডামুড্যা ফায়ার সার্ভিসকে জানালে তারা এসে মালেক ও লিটনকে উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়।

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন বলেন, সেফটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে মালেক ও লিটন নামে দুই পরিচ্ছন্ন কর্মী নিহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে এখনও কেউ অভিযোগ করেননি।

 

একুশে সংবাদ/ই.ক/সা.আ

Link copied!