AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুন্সীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, মুন্সীগঞ্জ
০৬:৩১ পিএম, ২২ জুন, ২০২৪
মুন্সীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মুন্সীগঞ্জের শ্রীনগরে সাংবাদিকের উপর আটপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা। হামলায় আহত সাংবাদিক আমিনুল ইসলাম শ্রীনগর উপজেলা প্রেসক্লাবের কার্যকরী কমিটির ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও দৈনিক ভোরের চেতনা পত্রিকার প্রতিনিধি।

 শনিবার (২২জুন) বেলা সাড়ে ১১টায় শ্রীনগর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন শ্রীনগর প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন টিপু, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম শ্যামল, শ্রীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, মুন্সীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আসাদুজ্জামান নবীন, পিংকি রহমান, বিক্রমপুর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের মেহেদী হাসান সুমন।

মানববন্ধনে বক্তব্য দেন শ্রীনগর প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন টিপু, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম শ্যামল, শ্রীনগর উপজেলা প্রেসক্লাবের আনোয়ার হোসেন।

বক্তারা বলেন, হামলার ৪দিন অতিবাহিত হয়ে গেলো থানায় অভিযোগ করা হলেও হামলাকারিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আমরা এর তীব্র  নিন্দা ও পতিবাদ জানাই। সাংবাদিকদের অধিকার আদায়ে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো যে পর্যন্ত আমরা এর সঠিক বিচার না পাবো। ততক্ষন আমরা আমাদের কর্মসূচি চালিয়ে যাবো।

উল্লেখ্য, গত ১৮ জুন মঙ্গলবার মুন্সীগঞ্জ জেলার শ্রীনগরে সিংপাড়া বাজার এলাকায় পূর্ব শত্রুতার জেরে শ্রীনগর উপজেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক  সাংবাদিক আমিনুল ইসলামের উপর নৃশংস হামলার ঘটনা ঘটেছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!