AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উলিপুরে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ১০ প্রবীণ নেতা সংবর্ধিত


উলিপুরে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ১০ প্রবীণ নেতা সংবর্ধিত

কুড়িগ্রামের উলিপুরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে রোববার (২৩ জুন) সকাল ১০টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা পর্যায়ের সকল অঙ্গসংঠনের নেতৃবৃন্দ বিজয় মঞ্চ চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই মঞ্চে সবাই সমবেত হয়। দিবসটিকে কেন্দ্র করে ১০জন প্রবীণ আওয়ামী লীগ নেতৃবৃন্দকে সংবর্ধিত ও সম্মাননা দেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টুর সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আহসান হাবীব রানা।

এসময় সম্মাননা ও সংবর্ধিত হয়েছেন- মায়া রাণী সরকার, বিএসসি আবুল কাসেম, এসএম নুরুল ইসলাম,  ডাঃ মুকুল রঞ্জন সরকার, নজির হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, বিমল কুমার সাহা, আবুল হোসেন মন্ডল, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন তালুকদার।

প্লাটিনাম জয়ন্তী ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন কুড়িগ্রাম - ৩ আসনের সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা। বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সাজাদুর রহমান তালুকদার, পৌর মেয়র আলহাজ্ব মামুন সরকার মিঠু, ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, রেজাউল করিম রাজা, হারুন অর রশিদ লাল।

সংবর্ধিতদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন তালুকদার ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস। 
সব শেষে সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা  আমজাদ হোসেন তালুকদার স্বরচিত জীবনস্মৃতি মূলক একটি বই অতিথিদের হাতে তুলে দেন।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!