AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
রাজবাড়ীতে ইউপি চেয়ারম্যানের উপর হামলা

অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে স্মারকলিপি প্রদান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০২:০২ পিএম, ২৪ জুন, ২০২৪
অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে স্মারকলিপি প্রদান

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার শেখ ও তার পরিবারের উপর বর্বোরোচিত সন্ত্রাসী হামলা ও হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেপ্তারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জুন) সকাল ১০টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে দাদশী ইউনিয়নবাসীর ব্যানারে ঘন্টাব্যাপি এ কর্মসূচিতে সহস্রাধিক নারী পুরুষ অংশ নেয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এর আগে গত ২০ জুন দাদশী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে দাদশী ইউনিয়ন পরিষদের আয়োজনে অভিযুক্ত আকবর খানসহ তার বাহিনীকে গ্রেপ্তারের দাবিতে ঘন্টা ব্যাপি মানববন্ধন করেন তারা। সেখানেই তারা ঘোষণা দেন অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তার করা না হলে আগামীতে আরও কঠোর কর্মসূচি নেওয়া হবে। পূর্ব ঘোষণা অনুযায়ী এ মানববন্ধন ও স্মারকলিপি প্রদান পালন করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন দাদশী ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান শফিকুল ইসলাম, শেখ ফাউন্ডেশনের সভাপতি আব্দুল বারেক শেখ ফারুক, সাবেক সদস্য সাখাওয়াত শেখ, কেএম জাহিদুর ইসলাম, আব্দুল করিম মাস্টার, ওমর আলী, আব্দুর রাজ্জাক, চেয়ারম্যান ভাই মওলানা হাসিবুর রহমান, বোন মৌসুমি আক্তার প্রমূখ।

বক্তারা বলেন, যারা চেয়ারম্যানসহ তার পরিবারের সদস্যদের কুপিয়ে জখম করেছে তাদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। আজ ৭ দিন অতিবাহিত হলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি প্রশাসন, এতে আমরা শঙ্কিত। আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করা না হলে পরবর্তীতে জেলা প্রশাসক কার্যালয় ঘেরাও, আইন নিজেদের হাতে তুলে নেওয়াসহ কঠোর আন্দোলনের হুশিয়ারী দেওয়ার ঘোষনা দেন তারা।

উল্লেখ্য, ১৮ জুন রাতে দাদশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. দেলোয়ার শেখ, তার ছেলে রোহান শেখ, ছোট বোন রোজিনা ও চাচা শহিদসহ ৪জনকে কুপিয়ে জখম করা হয়।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!