AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নবীগঞ্জে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের ভূমিকা কঠোর


নবীগঞ্জে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের  ভূমিকা কঠোর

হবিগঞ্জের নবীগঞ্জে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের এটিএসআই মো: খলিলুর রহমানের কঠোর ভূমিকা। নবীগঞ্জ শহরকে যানযট মুক্ত করতে ট্রাফিক পুলিশের এটিএসআই মো: খলিলুর রহমান অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

ট্রাফিক পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (২৬ জুন) নবীগঞ্জ শহরকে যানজট মুক্ত করতে আইন অমান্যকারী ও কাগজপত্র বিহীন ট্রাক, টেক্টার, সিএনজি, টমটম ও ব্যাটারী চালিত অটোরিকশা মিশুক গাড়ি আটক করে প্রতি নিয়ত আটক মামলা দেওয়া হচ্ছে।

সরেজমিন গিয়ে দেখা যায়, নবীগঞ্জ শহরের থানা পয়েন্ট, ট্রাফিক পয়েন্ট, রাজা কমপ্লেক্সের সমনে রাস্তার মধ্য খানে ফুটপাতের দোকান পাট ও ভ্যান গাড়ি উচ্ছেদ করে শহরের যানজট স্বাভাবিক রাখার চেষ্টা করেন।

ট্রাফিক পুলিসের এটিএসআই মো: খলিলুর রহমান বলেন, হবিগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) আক্তার হোসেন (বিপিএম-সেবা) স্যারের দিকনির্দেশনায় ও নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মাসুক আলী স্যারের সহযোগিতায় যানযট নিরসনে কঠোর ভূমিকা পালন করে আসছি।

তিনি আরো বলেন, নবীগঞ্জ শহরে যানযটের মূল কারণ রাস্তাঘাটের মেরামতের কাজ শেষ না হলে শহরে দিনের পর দিন যানজট লেগেই থাকবে। কারণ শহরে বিভিন্ন রাস্তার বেহাল ধসা এসব রাস্তা দিয়ে যানবাহন চলাচল খুবই কষ্ট কর হয়ে পড়ে।

যানজট নিরসনে নবীগঞ্জ থানার ট্রাফিক পুলিশের এটিএসআই সামছুল বারী, ট্রাফিক কনেস্টেবল ইনজামুল হকসহ সবাই সহযোগিতায় আমরা যানজট নিয়ন্ত্রনের চেষ্টা করি। এসময় নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুক আলী বলেন, যানজট নিরসনে আমাদের ট্রাফিক পুলিশ দিন রাত পরিশ্রম করে যাচ্ছে

 

একুশে সংবাদ/সা.আ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!