AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চুয়াডাঙ্গা
০৩:৫০ পিএম, ২৯ জুন, ২০২৪
চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

চুয়াডাঙ্গায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। জীবননগরে যাত্রীবাহী বাসের ধাক্কায় অজ্ঞাত এক পথচারীর ও আলমডাঙ্গায় ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহী এক যুবকের নিহত হয়েছেন।

শনিবার (২৯ জুন) সকাল ও দুপুরে আলমডাঙ্গা এবং জীবননগর উপজেলায় এ দুটি দুর্ঘটনা ঘটে। আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় হতাহতরা হলেন- আলমডাঙ্গা উপজেলার রাইসা গ্রামের নাসির উদ্দিনের ছেলে মুন্না। একই গ্রামের সাজিদ নামে এক যুবক আহত হন।

জীবননগরে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গনি মিয়া জানান, শনিবার দুপুরে মুন্না ব্যক্তিগত কাজে মোটরসাইকেল যোগে উপজেলার খাসকররা বাজারে যান। পরে খাসকররা বাজার থেকে কাজ সেরে ফেরার পথে কারিগরপাড়া এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক্টরের ধাক্কায় ছিটকে রাস্তায় পড়ে। এসময় ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এ ঘটনায় সাজিদ নামের এক যুবক আহত হন। আইনি প্রক্রিয়া মেনে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সন্তোষপুর তেল পাম্পের কাছে শনিবার সকালে যাত্রীবাহী বাসের ধাক্কায় অজ্ঞাত এক বৃদ্ধ নিহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) একরাম হোসাইন জানান, স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এখনও মরদেহের পরিচয় শনাক্ত করা যায়নি।

 

একুশে সংবাদ/স.টি/সা.আ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!