AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা চেষ্টার আসামি গ্রেপ্তারের দাবিতে সাংবাদিক সম্মেলন


ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা চেষ্টার আসামি গ্রেপ্তারের দাবিতে সাংবাদিক সম্মেলন

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন শেখ ও তার পরিবারের ৫ সদস্যকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবীতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ০৩ জুলাই) দুপুরে রাজবাড়ী সদর উপজেলার সিংড়া বাজারের চেয়ারম্যানের অফিসে সাংবাদিক সম্মেলনে মামলার বাদী মো. আব্দুর কুদ্দুস শেখ বলেন, গত ১৮ জুন পূর্ব বিরোধের জের ধরে ছেলে দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার শেখ, নাতি ছেলে রুহান শেখ, ছেলে হাসান শেখ ও ভাতিজি রোজিনাকে কুপিয়ে জখম করা হয়। আহতদেরকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ চারজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধুৃ শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে রাজবাড়ী সদর থানায় ২০জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২০-২৫জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। মামলার ১০জন আসামি জামিনে এসে মামলা তুলে নিতে হুমকি-ধামকি দিচ্ছে। অন্যান্য আসামিরা এখনো গ্রেপ্তার হয়নি। তাদের গ্রেপ্তারের দাবী জানাচ্ছি।

তিনি বলেন, উল্টো আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করছে। সুষ্টু তদন্ত পুর্বক দায়েরকৃত মামলা থেকে অব্যাহতির দাবী জানাচ্ছি। সাংবাদিক সম্মেলনে সৌদি প্রবাসী আ. বারেক শেখ ফারুক, উমর আলী, রমজান শেখ, শহীদ শেখ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঈদুল আজহা উপলক্ষ্যে দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজারে বসানো অস্থায়ী পশুর হাট বসানো হয়। এ নিয়ে স্থানীয় সৌদি প্রবাসী ও বিএনপি নেতা আকবর খানের সঙ্গে দেলোয়ার শেখের দ্বন্দ সৃষ্টি হয়। এ দ্বন্দের জেরে গত ১৮ জুন রাত ১০ টার দিকে চেয়ারম্যানকে ফোন করে গালিগালাজ করার পাশাপাশি হুমকি দেন আকবর খান। পরে রাত সাড়ে ১১ টার দিকে আকবর খানের নেতৃত্বে ২৫-৩০ জনের একদল সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজার সংলগ্ন চেয়ারম্যানের বাড়ির সামনে হামলার ঘটনা ঘটে। 

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!