AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় কে ই ডি এ বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ


কেন্দুয়ায় কে ই ডি এ বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ

নেত্রকোনা কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসারের হল রুমে শনিবার ৬ জুলাই সকালে কেন্দুয়া এডুকেশন ডেভেলপমেন্ট এসোসিয়েশনের ( কে ই ডি এ) আয়োজনে বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এ অনুষ্ঠানে কে ই ডি এ সভাপতি সুসেন সাহা রায়ের সভাপতিত্বে কোরান তেলাওয়াত করে শিক্ষার্থী আবরার ফাহাদ, গীতাপাঠ করে অনুরাধা শীল।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদার, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভূমি জান্নাত, কে ই ডি এ প্রধান পরীক্ষা নিয়ন্ত্রক কমল কান্তি রায়, পরীক্ষা নিয়ন্ত্রক সিরাজুল ইসলাম, শিক্ষক আব্দুল কাইয়ূম, মোজাফরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির আলম প্রমুখ।

সভাপতির বক্তব্যে বলেন, এডুকেশন ডেভেলপমেন্ট এসোসিয়েশনে উপজেলার ছয়টি প্রতিষ্ঠান এ বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। প্রতিষ্ঠানগুলো হল আনন্দ বিদ্যা নিকেতন, ফুল কলি বিদ্যা নিকেতন, আশ শাফাহ ইসলামি কিন্ডার গার্ডেন, ফিরোজা বাশার কিন্ডারগার্টেন, এ ওয়ান বিদ্যা নিকেতন।

বৃত্তি পরীক্ষা-২০২৩  প্লে শ্রেণীতে ট্যালেন্ট ১২ জন ও সাধারণ ১৬ জন। নার্সারিতে ট্যালেন্ট ১৬ জন ও সাধারণ ১৭ জন। প্রথম শ্রেণীতে ট্যালেন্ট ১১ জন ও সাধারণ ১৯ জন। দ্বিতীয় শ্রেণীতে ট্যালেন্ট ৭ জন ও সাধারণ ১৮ জন।  তৃতীয় শ্রেণীতে ট্যালেন্ট ৬ জন ও সাধারণ ১৪ জন। চতুর্থ শ্রেণীতে ট্যালেন্ট ৮ জন ও সাধারণ ১৪ জন। পঞ্চম শ্রেণীতে ট্যালেন্ট ৫ জন ও সাধারণ ১০ জন বৃত্তি পেয়েছে।

অনুষ্ঠান শেষে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তোলে দেন উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদার।

এ সময় বিভিন্ন বিদ্যালয়ের পরিচালক, শিক্ষক, শিক্ষিকা স্হানীয় সাংবাদিক, অভিভাবক ও ছাত্রছাত্রীগণ উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/ এসএডি

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!