AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুলিশের বাসের ধাক্কায় সাইকেল আরোহী নিহত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, যশোর
০৬:২৮ পিএম, ৬ জুলাই, ২০২৪
পুলিশের বাসের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

যশোরে পুলিশের বাসের ধাক্কায় জাহাঙ্গীর হোসেন ওরফে জান আলী (৪৫) নামে এক সিকিউরিটি গার্ড নিহত হয়েছেন। নিহত জাহাঙ্গীর হোসেন যশোর সদর উপজেলার মোমিননগর এলাকার আরশাদ আলীর ছেলে।

শনিবার (৬ জুলাই) সকাল ৮টার দিকে সাইকেলে যাওয়ার সময় পুলিশ লাইনের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে পুলিশের দাবি কীসের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে তা নিশ্চিত নয় তারা।

নিহতের স্বজনরা জানান, জাহাঙ্গীর হোসেন যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোডে ডা. মাহহফুজুর রহমানের বাসায় সিকিউরিটি গার্ড হিসেবে চাকরি করতেন। আজ সকালে বাইসাইকেলে বাড়ি থেকে কর্মস্থলে যাওয়ার জন্য বের হন। পথিমধ্যে সকাল পৌনে ৮ টার দিকে পুলিশ লাইন গেটের সামনে স্পিডব্রেকারের কাছে পৌঁছালে পুলিশের একটি বাস পিছন থেকে তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০ টার দিকে তিনি মারা যান।

এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক দুর্ঘটনায় নিহতের কথা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থলে আমরা খোঁজখবর নিয়েছি। কীসের সঙ্গে এ দুর্ঘটনা ঘটেছে তা এখনও শনাক্ত করা যায়নি। দুর্ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।’

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!