AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নাজিরপুরে ৮ এইচএসসি পরীক্ষার্থীকে বহিস্কার


Ekushey Sangbad
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর
০৮:২২ পিএম, ৭ জুলাই, ২০২৪
নাজিরপুরে ৮ এইচএসসি পরীক্ষার্থীকে বহিস্কার

পিরোজপুরের নাজিরপুরে পরীক্ষায় অসুদাপয়  অবলম্বনের অভিযোগে ৮ পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।  

রবিবার (০৭ জুলাই) বাংলাদেশ কারিগারি শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত পরীক্ষা  চলাকালে পরীক্ষায় নকল সহ  সংশ্লিষ্ট কক্ষে  মোবাইল ফোন ও ইলেকট্রিক ডিভাইস ব্যবহারের অভিযোগে তাদের বহিস্কার করা হয়। বহিস্কৃত শিক্ষার্থীরা সকলেই জেলার নাজিরপুর ডিগ্রী কলেজের কারিগরি বিষয়ের পরীক্ষার্থী। তারা ওই দিন  জেলার নাজিরপুর উপজেলা সদরের বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে বিজনেস ইংলিশ এ্যান্ড কমিউনিকেশন বিষয়ের ওই দিনের সকালে অনুষ্ঠিত  পরীক্ষা দিচ্ছিলেন বলে  ওই কেন্দ্রের কেন্দ্র সচীব স্বপন কুমার তালুকদার বিষয়টি নিশ্চত করেছেন। 

পরীক্ষা কেন্দ্রের হল সুপার ও নাজিরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. নজরুল ইসলাম বলেন,  উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ পরিদর্শন টিমের হাতে পরীক্ষা চলাকালে ওই সব পরীক্ষার্থীরা  পরীক্ষায় নকল করা সহ পরীক্ষার নিয়ম লঙ্গনের দায়ে  অভিযুক্ত প্রমানিত হওয়ায় কক্ষ পরিদর্শক সহ সংশ্লিষ্ট কেন্দ্র সচীব অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সুপারিশ পাঠিয়েছেন। সে মোতাবেক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। 

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অরূপ রতন সিংহ বলেন, ওই কেন্দ্র পরিদর্শন কালে ওই সব পরীক্ষার্থীদের পরীক্ষায় নকল করা সহ পরীক্ষা চলাকালে তাদের দেহ তল্লাশি করে অসুদাপয় অবলম্বনের উদ্দেশ্যে তাদের কাছে  মুঠোফোন ও ইলেকট্রিক  ডিভাইস পাওয়া যায়। এ সব অভিযোগে ওই ৮ পরীক্ষার্থীকে বহিস্কার  করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!