AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহী টেনিস মিটআপ ম্যাচ শেষ


Ekushey Sangbad
আব্দুল বাতেন, রাজশাহী
১২:৪২ পিএম, ৮ জুলাই, ২০২৪
রাজশাহী টেনিস মিটআপ ম্যাচ শেষ

আন্তর্জাতিক টেনিস দিবস (২০ জুন)-কে স্মরণীয় করে রাখার লক্ষ্যে গত ২৩ জুন রাজশাহীতে শুরু হয় রাজশাহী টেনিস মিটআপ ম্যাচ-২০২৪। এই মিটআপ ম্যাচের ফাইনালে ডাবলস্-এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সহ-সভাপতি ও রাজশাহী রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এবং আরএমপি’র উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকী জুটি।

এছাড়াও তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টেনিস খেলায় রানার আপ হন বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সদস্য ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম ও তার পার্টনার।

রোববার (৭ জুলাই) বিকাল ৫টায় রাজশাহী মহানগরীর আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের আয়োজনে রাজশাহী টেনিস মিটআপ ম্যাচ-২০২৪ এর চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ী ও রানার আপ অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সমাপনী অনুষ্ঠানে ডাবলস্-এর ফাইনালে চ্যাম্পিয়ন টিমের হাতে ক্রেস্ট তুলে দেন রাজশাহী টেনিস মিটআপ ম্যাচ-২০২৪ এর গ্র্যান্ড ফিনালের প্রধান অতিথি রাজশাহী বিভাগের কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। তিনি টেনিসের এই ফাইনাল খেলায় উপস্থিত থেকে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপভোগ করেন এবং চ্যাম্পিয়ন ও রানার্স আপ অর্জনকারী টিমের মধ্যে পুরস্কার বিতরণ করেন। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টেনিস খেলা উপহার দেওয়ার জন্য তিনি রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার)-কে জানান আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

টেনিসের এই প্রতিযোগিতাপূর্ণ ফাইনাল খেলায় ডাবলস্-এ রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) ও আরএমপি’র উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকী জুটি ৬-৪, ৬-৪ সেটে বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সদস্য ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম ও তাঁর পার্টনারকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

উল্লেখ্য, গত ২৩ জুন বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের আয়োজনে রাজশাহী টেনিস মিটআপ ম্যাচ ২০২৪-এর উদ্বোধন করেন  রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)। এতে সর্বমোট ৮ টি টেনিস টিম অংশগ্রহণ করে। টেনিসের এই ম্যাচগুলো আয়োজনে সমন্বয় করেন অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স-এর সাধারণ সম্পাদক মো: এহসানুল হুদা দুলু।

 

একুশে সংবাদ/সা.আ          

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!