AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নাগেশ্বরীতে মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ


Ekushey Sangbad
নয়ন দাশ, কুড়িগ্রাম
০৪:৩৯ পিএম, ৮ জুলাই, ২০২৪
নাগেশ্বরীতে মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার রামখানায় এক মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। অসহায় পরিবারটিতে  সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেনের ছেলেকে মাথায় কুপিয়েছে। এতে সে গুরুতর অসুস্থ হলে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেওয়া হয়। পরবর্তীতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।

উপজেলার রামখানা ইউনিয়নের  সরকারটারী গ্রামে এ ঘটনা ঘটেছে।

বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেন জানান, মোঃ হাছেন আলীর ছেলে মোঃ মাহফুজুর রহমান পলাশ, মৃত হামিদ আলীর ছেলে আলী হোসেন, আলতাফ আলী, শহিদুল ইসলাম, আবুল হোসেন, মৃত কছিমুদ্দিনের ছেলে হাছেন আলীসহ আরো ৪/৫ জন সবাই সঙ্গবন্ধ হয়ে আমাদের উপর মারপিট করে মাঝে মধ্যে। তাদের কথা আমার পরিবারকে এখানে থেকে উচ্ছেদ করবে। 

এর আগে আমার আরেক ছেলেকে মারছে, আমাকে মারছে, আমাদের জমি তারা জোর করে দখল নিতে চায়। আমাদের বাধা করছে জমিতে চাষ করতে আমরাও মেশিনওয়ালাকে চাষ করতে বাধা করছি। কিন্তু মেশিনওয়ালা সব জমি চাষ করতে এসে ঐ জমিটিও চাষ করেছে এতেই ক্ষিপ্ত হয়ে এবার আমার বাসায় এসে আমার ছেলে শরিফুল ইসলামকে দা দিয়ে মাথায় কুপায়।

বার বার হামলার পরেও ন্যায্য বিচার না পাওয়া বীর মুক্তিযোদ্ধা জানান, তিনি ৭১ সালে যুদ্ধ করে ভুল করছেন। যে দুর্নীতি অবিচার সন্ত্রাসীদের দখলদার সবই আজো আছে এদেশে।

 

একুশে সংবাদ/সা.আ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!