AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাজী নজরুল ইসলাম গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন ভাঙ্গুড়ার নির্মল কুমার রায়


কাজী নজরুল ইসলাম গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন ভাঙ্গুড়ার নির্মল কুমার রায়

ব্যবসা বাণিজ্য ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য পাবনার ভাঙ্গুড়ার নির্মল কুমার রায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২৪ লাভ করেছেন।

তিনি বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন ভাঙ্গুড়া উপজেলা শাখার সভাপতি ও পৌর সদরের এস আর পাড়া এলাকার মৃত তারাপদ রায় কর্মকারের ছেলে।

শুক্রবার (১২ জুলাই) বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে অনুষ্ঠিত আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে তাঁকে এ সম্মাননা প্রদান করা হয়।

আদর্শ জাতি গঠনে শিক্ষাবিদ, শুশীল সমাজ ও জনপ্রতিনিধিদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২৪ প্রদান অনুষ্ঠানে সম্মাননা হিসেবে তাঁকে গোল্ড মেডেল ও সনদ প্রদান করা হয়।

সংগঠনের উপদেষ্টা নাজমুন নাহার জুই‍‍`র সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক সচিব ড. মোহাম্মদ জাকারিয়াসহ আমন্ত্রিত অতিথিরা তাঁর হাতে এ সম্মাননা তুলে দেন। 

প্রসঙ্গত, এলাকায় ব্যবসা বাণিজ্য ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় এর আগে চলতি বছরের ২৬ এপ্রিল তিনি মাদার তেরেসা রিসার্চ ওয়েলফেয়ারের উদ্যোগে মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২৪ অনুষ্ঠানে গোল্ড মেডেল পান।

 

একুশে সংবাদ/বিএইচ

 

Link copied!