AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁদপুর জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি ও সনদ প্রদান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁদপুর
১২:৩৯ পিএম, ১৪ জুলাই, ২০২৪
চাঁদপুর জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি ও সনদ প্রদান

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার বৃত্তি ও সনদ প্রদান ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ জুলাই) চাঁদপুর রোটারী ক্লাব মিলনায়তনে এ বৃত্তি ও সনদ প্রদান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হুমায়ন কবির সুমন।

হুমায়ন কবির বলেন, বাংলাদেশের বর্তমান শিক্ষা ব্যবস্থা কর্মমুখী। নতুন শিক্ষা কারিকুলাম হচ্ছে হাতে কলমে শিক্ষা দেওয়া। যাতে প্রতিটি শিক্ষার্থী নিজের পায়ে দাড়াতে পারে। বিশ্বের উন্নত দেশে কিন্তু আগে থেকেই এই শিক্ষা ব্যবস্থা চলে আসছে। শিক্ষা ক্ষেত্রে আমার যা যা সহযোগিতা করা দরকার আমি তা করবো।

তিনি বলেন, আগামীতে এই শিক্ষার্থীরা যাতে আরো ভালো করতে পারে সেদিকে আমাদের লক্ষ রাখতে হবে। শেখ হাসিনা যে স্মার্ট বাংলাদেশ গড়তে চাচ্ছেন এরাই কিন্তু সেই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ। কাজেই এদেরকে সেভাবে গড়ে তোলতে হবে।আর একটি কথা বলতে চাই আপনার সন্তানকে শুধু মেধাবী নয় একজন প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলবেন।

অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মহাপরিচালক জয়নুল আবেদীন জয় এল এলবি।

বিষেশ অতিথির বক্তব্য রাখেন চরচেনসাস ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী,বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ নুরন্নবী,সিনিয়র যুগ্ম মহাসচিব এ এস এম তুহিন, শিক্ষা সচিব মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও মোঃ সাধারণ সম্পাদক মোঃ সোহরাব হোসেনের পরিচালনায় এসময় কিন্ডারগার্টেনের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত প্রায় ৪০০ শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ ক্রেষ্ট ও সনদপত্র তুলে দেন অতিথিবৃন্দ।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!