AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে জঙ্গিসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
১২:৫৪ পিএম, ২৬ জুলাই, ২০২৪
নরসিংদীতে জঙ্গিসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার

নরসিংদী জেলা কারাগার থেকে পালিয়ে যাওয়া আনসারউল্লাহ বাংলা টিমের জুয়েল ভূইয়া (২৬) নামে এক জঙ্গিকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। উদ্ধার  হয়েছে ৪৫টি আগ্নেয়াস্ত্র, এক হাজার ৯১ রাউন্ডগুলি, বিপুল পরিমাণ গুলির খোসা, ম্যাগাজিন ও হাতকড়া।

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান। 

পুলিশ সুপার বলেন, গত ১৯ জুলাই শুক্রবার কোটা আন্দোলনকারীদের ছদ্মবেশে কিছু দুষ্কৃতিকারী ও নাশকতাকারীরা পরিকল্পিতভাবে নরসিংদী জেলা কারাগারে হামলা চালায়, লুটপাট করে ভাঙচুর করে অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। পরবর্তীতে জেল ভেঙে ৮২৬ জন কারাবন্দিকে মুক্ত করে দেয়।

এর মধ্যে আনসারুল্লাবাংলা টিমের ৭জন জঙ্গিসহ জেএমবির দুইজন নারী জঙ্গি রয়েছে। এসময় অস্ত্রের সাথে গুলি নিয়ে যায় ৭০০০ রাউন্ড। ইতিমধ্যে চারজন জঙ্গিকে গ্রেপ্তার করা হয়েছে।  এরমধ্যে এক জঙ্গি জুয়েলকে নরসিংদী জেলা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। সর্বমোট ৪০০ উপর আসামী আত্মসমর্পণ ও গ্রেফতারের মাধ্যমে  নরসিংদী জেলা পুলিশের তত্ত্বাবধানে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

এছাড়াও নরসিংদীর বিভিন্ন সরকারি স্থাপনা ভাঙচুর, লুটপাট, অগ্নিসংযোগের ঘটনায় কয়েকটি মামলা হয়েছে। অনেক আসামি গ্রেফতার হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে এবং  যারা সরকারি স্থাপনা ভাঙচুর, লুটপাট, অগ্নিসংযোগের ঘটনা ঘটায় তারা কখনোই ছাত্র না। তারা দুষ্কৃতিকারী, তাদের বিরুদ্ধে আমাদের অভিযান চলছে চলবে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!