AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আটক ব্যক্তির কাছে মিলল ২ কোটি টাকার সোনা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সাতক্ষীরা
০৫:৪৯ পিএম, ২৯ জুলাই, ২০২৪
আটক ব্যক্তির কাছে মিলল ২ কোটি টাকার সোনা

ভারতের পাচারের সময় সাতক্ষীরার কলারোয়া সীমান্ত এলাকা থেকে এক কেজি ৮৯৫ গ্রাম ওজনের চারটি স্বর্ণের বারসহ এক ব্যক্তি আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ সোমবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার ভাটিয়ালি সীমান্ত থেকে ওই স্বর্ণসহ তাকে আটক করা হয়। আটক স্বর্ণের আনুমানিক দাম এক কোটি ৯৫ লাখ ৯ হাজার টাকা।

আটক ব্যক্তির নাম মো. ইয়াকুব আলী সরদার, তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের রাজপুর গ্রামের মৃত সাদেক আলী সরদারের ছেলে।

বিজিবি সূত্র জানায়, স্বর্ণের একটি বড় চালান সাতক্ষীরার কলারোয়া উপজেলার ভাদিয়ালি সীমান্ত দিয়ে ভারতে পাচার করা হচ্ছে- এমন গোপন সংবাদ পাওয়া যায়। এর ভিত্তিতে বিজিবি মাদরা বিওপির হাবিলদার আতাউর রহমানের নেতৃত্বে একটি টহল দলের সদস্যরা সেখানে অবস্থান নেয়।

সোমবার সকাল সোয়া ৬টার দিকে ভাদিয়ালি সীমান্তের মেইন পিলার-১৩ এর সাবপিলার তিনের রেফারেন্স পিলার ৭ বরাবর এলাকা দিয়ে এক ব্যক্তিকে সীমান্তের দিকে হেঁটে যেতে দেখে বিজিবি সদস্যরা তাকে চ্যালেঞ্জ করেন। এ সময় তার দেহ তল্লাশি করে কোমরে গামছা দিয়ে পেঁচানো অবস্থায় চার টুকরা দেশীয় তেজাবি স্বর্ণ উদ্ধার করে।

সাতক্ষীরা বিজিবি ৩৩ ব্যাটেলিয়ানের অধিনায়ক লে. কর্নেল মো. আশরাফুল হক (পিবিজিএস, পিএসসিজি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!