AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে সলিল ঘোষ ১ম বিভাগ ফুটবল লীগের পুরস্কার বিতরণ


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
১২:৩৭ পিএম, ১ আগস্ট, ২০২৪
নড়াইলে সলিল ঘোষ ১ম বিভাগ ফুটবল লীগের পুরস্কার বিতরণ

নড়াইলে বসুন্ধরা কিংস সলিল ঘোষ ১ম বিভাগ ফুটবল লীগ-২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত।

নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে নড়াইল জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং বসুন্ধরা গ্রুপ, ঢাকার পৃষ্ঠপোষকতায় বসুন্ধরা কিংস সলিল ঘোষ ১ম বিভাগ ফুটবল লীগ-২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বুধবার (৩১ জুলাই) খেলায় প্রধান অতিথি ছিলেন মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক ও সভাপতি, নড়াইল জেলা ক্রীড়া সংস্থা।বিশেষ অতিথি ছিলেন মোহাঃ মেহেদী হাসান, পুলিশ সুপার, নড়াইল ও সহ-সভাপতি, নড়াইল জেলা ক্রীড়া সংস্থা। গত ১৪ জুলাই উক্ত লীগের উদ্বোধনী হয় এবং আজ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান অন্যান্য আমন্ত্রিত অতিথিদের সাথে আজকের ফাইনাল খেলা উপভোগ করেন। খেলা শেষে অন্যান্য আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে পুরস্কার বিতরণ করেন। খেলায় চ্যাম্পিয়ন দল ‘এগিয়ে চল ফুটবল একাডেমি’ এবং রানার্সআপ হয় শেখ রাসেল ক্রীড়া চক্র। শেখ রাসেল ক্রীড়া চক্রের খেলোয়াড় চিন্ময় পাঁচ গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জিতে নেন। ম্যান অফ দ্যা ম্যাচ হয় শেখ রাসেল ক্রীড়া চক্রের ১০ নম্বর খেলোয়াড় অবুঝ। ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয় এগিয়ে চল ফুটবল একাডেমির খেলোয়াড় তীর্থ। সেরা গোলরক্ষক হিসেবে শেখ রাসেল ক্রীড়া চক্রের তন্ময় পুরস্কার জিতে নেন। পুলিশ সুপার আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এ সময় মোঃ ইমরুল হাসান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, বসুন্ধরা গ্রুপ, ঢাকা ও সভাপতি বসুন্ধরা কিংস; আশিকুর রহমান মিকু, সভাপতি, নড়াইল জেলা ফুটবল এসোসিয়েশনসহ জেলার অন্যান্য সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/সা.আ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!