AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৌরনদীতে পিকাপ ও লড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত-২


গৌরনদীতে পিকাপ ও লড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত-২

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী পৌর সভার গৌরনদী বাসষ্টান্ডে শুক্রবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা বাকেরগঞ্জগামি পিকাপের সঙ্গে মাদারিপুরগামি লড়ির মুখোমুখি সংঘর্ষে পিকাপ চালক ও এক যাত্রী নিহত হন। অপর এক নারী আহত হয়েছে। আহতকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গৌরনদী হাইওয়ে থানায় মামলা দায়েরের প্রস্তিুতি চলছে। 

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল মোল্লা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বাকেরগঞ্জগামি একটি পিকাপ শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী পৌর সভার গৌরনদী বাসষ্টান্ডে পৌছলে বিপরীত থেকে আসা মাদারীপুরগামি একটি লড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকাপটি দুমরে মুচরে যায়। 

এ সময় ঘটনাস্থলে পিকাপ চালক পাশ্ববর্তি মাদারীপুর জেলার কালকিনি উপজেলার মো. মহিম (২০) ও পিকাপের সামনে বসা যাত্রী  বাকেরগঞ্জ উপজেলার আলেক হাওলাদার (৪২) নিহত হন। আলেক হাওলাদারের স্ত্রী আসমা বেগম (৩৫) গুরুতরভাবে আহত হন। আহত আসমা বেগমকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ মর্গে প্রেরন ও এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

একুশে সংবাদ/বিএইচ
 


 

Link copied!