AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটালীপাড়ায় হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ


Ekushey Sangbad
সুশান্ত বর্ণিক, কোটালীপাড়া
০৪:০৬ পিএম, ১১ আগস্ট, ২০২৪
কোটালীপাড়ায় হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

সারাদেশে সনাতন ধর্মাবলম্বীদের ওপর সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের সর্বস্তরের জনগণ।

রবিবার (১১ আগষ্ট) উপজেলার কলাবাড়ী ইউনিয়নের কালিগঞ্জ বাজারে প্রধান সড়কে সকাল দশটা থেকে দুপুর পর্যন্ত হাজার হাজার সনাতনধর্মলম্বীরা এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহণ করে।

এ সময় দেশের অধিকাংশ জেলার বিভিন্ন স্থানে হিন্দুদের মন্দির ও বাড়িঘরে ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটপাট ও হিন্দু মা বোন ভাইদের নির্যাতন এবং হত্যার প্রতিবাদে এই কর্মসূচি পালন করা হয় ,পরে সমাবেশটি বিক্ষোভে পরিনত হয়। উপজেলার বিভিন্ন সড়কে বিক্ষোভটি প্রদক্ষিণ শেষে পুনরায় কালিগঞ্জ বাজারে এসে মিলিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে , বিরেন্দ্র নাথ মৈত্র,গৌর চন্দ্র বিশ্বাস,মৃনাল বালা,প্রভাষ বৈদ্য, জয়দেব হালদার,আকাশ অধিকারী,নিতাই বিশ্বাস, প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের পর থেকে দেশের বিভিন্ন স্থানে মন্দির ও প্রতিমা ভাঙচুর করা হয় ,সনাতন সম্প্রদায়ের ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর, লুটপাট, অগ্নিসংযোগ করা সহ হিন্দু মা–বোনদের লাঞ্ছিত করা এবং দেশছাড়ার হুমকি দেওয়া হয়েছে এর বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নেয়া এবং ক্ষতিগ্রস্ত হিন্দু পরিবারের পাশে দাঁড়াতে হবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!