AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেরপুরের নকলায় আওয়ামী লীগ নেতার ভাইকে কুপিয়ে হত্যা


শেরপুরের নকলায় আওয়ামী লীগ নেতার ভাইকে কুপিয়ে হত্যা

শেরপুরের নকলায় শফিকুল ইসলাম শফিক (৫৫) নামে আওয়ামী লীগ নেতার ভাইকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার টালকী ইউনিয়নের সাইলামপুর পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম শফিক ওই এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে। তার এক ভাই টালকী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ সভাপতি। অপর ভাই ওয়ার্ড যুবলীগের সভাপতি। 

নিহতের পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, উপজেলার সাইলামপুর পুর্বপাড়া এলাকার পল্লী চিকিৎসক শফিকুল ইসলাম শফিকের দিহান স্টোর এন্ড মেডিসিন পয়েন্টের নামের একটি দোকান ছিলো। দীর্ঘদিন যাবৎ তিনি সেই দোকানে রাত্রী যাপন করতেন।প্রতিদিনের মতো রাতের খাবার শেষে রাত সাড়ে ৯টার দিকে শফিক তার দোকানে চলে আসে। রাত অনুমান ১১টার দিকে দোকান বন্ধ করে শুয়ে পড়ে। রোববার সকাল ৮টার দিকে শফিকের পুত্রবধু কিছু জিনিসপত্র নেয়ার জন্য বাড়ী থেকে দোকানে গিয়ে সাটার বন্ধ দেখে। অনেক ডাকাডাকির পরেও কোন সাড়া না পেয়ে দোকানের পিছনে গিয়ে দেখে দরজা খোলা। পরে দোকানের ভিতরে প্রবেশ করে সব মালামাল এলোমেলো দেখে। সেইসাথে তার শ্বশুরকে মেঝেতো রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে ডাকচিৎকার শুরু করে। পরে স্থানীয়রা সেখানে জড়ো হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। 

স্থানীয়দের ধারণা দুর্বৃত্তরা রাতের আধারে দোকানে প্রবেশ করে তাকে কুপিয়ে হত্যা করে লোটপাট করে। এতে রাজনৈতিক কারণও থাকতে পারে। তবে দেশের চলমান পরিস্থিতির কারনে পুলিশ ঘটনাস্থলে যায়নি।

 টালকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাফ্ফর মহিউদ্দিন বুলবুল ও নিহতের পরিবারের সহযোগিতায় শফিকের মরদেহ থানায় আনা হলে সুরতহাল প্রস্তুতপূর্বক মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। 

 নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাদের  মিয়া জানান, পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!