AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘লুটকৃত অস্ত্র-গোলাবারুদসহ মালামাল ফেরত দেওয়ার আহ্বান’


‘লুটকৃত অস্ত্র-গোলাবারুদসহ মালামাল ফেরত দেওয়ার আহ্বান’

ফরিদপুরের সদরপুর থানা থেকে লুট হওয়া বিভিন্ন অস্ত্র ও মালামাল ফেরত দেয়ার আহ্বান জানিয়েছেন সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুর রহমান। 

একই সাথে ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগের পর বিজয় মিছিল থেকে কতিপয় উচ্ছৃঙ্খল ও বিক্ষোভকারীরা সদরপুর থানা ভাংচুর, অগ্নিসংযোগ করে থানার অস্ত্রগার লুট করে পুলিশের বিভিন্ন ধরনের অস্ত্র লুট করে নিয়ে যায় দৃর্বৃত্তকারীরা। তাদের চিহ্নিত ও লুট হওয়া অস্ত্রও অন্যান্য মালামাল ফেরত প্রদানের জন্য গনমাধ্যমকর্মীদের সহযোগিতা চেয়েছেন তিনি। 

আজ সোমবার (১২আগস্ট) বেলা ১২টায় ওসির নিজ কার্যালয়ে সদরপুর উপজেলার বিভিন্ন গণমাধ্যমকর্মীদের সাথে মত বিনিময়কালে তিনি এই আহ্বান জানান। 

মত বিনিময়কালে তিনি আরও জানান, এখনও লুট হওয়া ভারী অস্ত্র এসএমজি ১টি, পিস্তল ৫টি, শর্টগান ৪টি বেসরকারি বন্দুক ১টি, ওয়্যারলেছ ৫টি, ল্যাপটপ ১৭টি, পুলিশের ব্যক্তিগত মোটরবাইক ৬টি ফেরত পাওয়া যায় নি। দৃর্বত্তদের হাত থেকে অস্ত্র উদ্ধার না হলে এলাকায় অপরাধ সংঘটিত হবে। স্বাভাবিক ভাবে অস্ত্র জমা না দিলে অস্ত্র উদ্ধারে কঠোর হবে পুলিশ। 

তিনি সাংবাদিকদের মাধ্যমে সকল জনসাধারণের প্রতি আহ্বান জানিয়ে বলেন, যে কে বা কারা থানা থেকে সেই দিন অস্ত্র, গোলাবারুদ ও মালামাল নিয়েছেন, সেগুলো আগামীকাল মঙ্গলবার (১৩আগস্ট) এর মধ্যে ফিরিয়ে দিবেন বলে আশা করছি। মতবিনিময়কালে সদরপুর উপজেলার বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!