AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সেনাবাহিনীর সহায়তায় শ্রীমঙ্গল থানায় পুলিশের কার্যক্রম শুরু


সেনাবাহিনীর সহায়তায় শ্রীমঙ্গল থানায় পুলিশের কার্যক্রম শুরু

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ সেনাবাহিনীর সহায়তায় পুলিশি কার্যক্রম শুরু হয়েছে। এরমধ্যে থানার তিনভাগের দুই ভাগ পুলিশ কাজে যোগদান করেছেন। শনিবার থেকে কাজে যোগদান করেন থানার অধিকাংশ পুলিশ। 

রোববার (১২ আগস্ট) বিকেল বেলা শ্রীমঙ্গল-কমলগঞ্জের দায়িত্বপ্রাপ্ত মেজর মেজবা বলেন, আজ থেকে থানায় পুলিশি কার্যক্রম শুরু হয়েছে। এখন থেকে ভুক্তভোগীরা তাদের অভিযোগ থানায় লিখিত আকারে দিতে পারবেন। তিনি সাংবাদিকদের নিকট অনুরোধ করেন জনগণের নিকট এই বার্তা পৌঁছে দিতে পুলিশ জনগণের জানমালের নিরাপত্তা দিতে কাজ শুরু করেছে। এক্ষেত্রে সেনাবাহিনী যতদিন প্রয়োজন ততদিন পুলিশ ও জনগণের পাশে থাকবে। 

এসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, শ্রীমঙ্গল পুলিশ তার পুরো কার্যক্রম দ্রুততম সময়ে আগের রুপে ফিরে যাবে। তিনভাগের দুই ভাগ পুলিশ তাদের কাজে যোগদান করেছে বাকীরা দুই একদিনের ভেতর যোগদিবেন বলে তিনি আশাবাদী। আপাততঃ থানা কম্পাউন্ডের কি কি ক্ষতি হয়েছে তার হিসেবনিকেশ করা হবে। 

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবু তালেব,‌‌‌র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক এএসপি ইকরামুল এবং শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত ককর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায়। 

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!