AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজীবপুরে প্রধান শিক্ষককে পদত্যাগের ২৪ ঘণ্টার আল্টিমেটাম-বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের


রাজীবপুরে প্রধান শিক্ষককে পদত্যাগের ২৪ ঘণ্টার আল্টিমেটাম-বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের

কুড়িগ্রামের রাজীবপুর  মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিম উদ্দিন মাস্টারের পদত্যাগের দাবিতে মানববন্ধন করেন রাজীবপুর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। সোমবার  (১২আগষ্ট) সকাল ১১টার দিকে রাজীবপুর উপজেলা শহরের সুপার মার্কেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা শিক্ষার্থী রঞ্জু মিয়া, শহিদুল ইসলাম ও আকিব মাহমুদ বলেন, রাজীবপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে আওয়ামী লীগের দলীয় কার্যক্রম পরিচালনা করেন প্রধান শিক্ষক আজিম উদ্দিন। তিনি শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছেন। প্রধান শিক্ষককে উদ্দেশ্য করে বক্তারা বলেন, আপনি স্বেচ্ছায় পদত্যাগ করবেন ২৪ ঘন্টার মধ্যে। পদত্যাগ না করলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন আন্দোলনকারী শিক্ষার্থীরা। আন্দোলনকারী ওই শিক্ষার্থীরা আরও বলেন, স্বৈরাচারী সরকারের পক্ষে যারা কাজ করেছেন, তাদেরও পদত্যাগের দাবি জানান তাঁরা।

রাজীবপুর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিম উদ্দিন মাস্টার রাজীবপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

প্রধান শিক্ষক আজিম উদ্দিন মাস্টার মুঠোফোনে বলেন, শুনেছি আমার বিরুদ্ধে মানবন্ধন করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারী শিক্ষার্থীরা। আমি উধ্বর্তন কতৃর্পক্ষের সাথে কথা বলে সিদ্ধান্ত নেওয়া নিবো।

রাজীবপুর উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার গোলাম কিবরিয়া বলেন, প্রধান শিক্ষককের বিরুদ্ধে মানবন্ধন কর্মসূচি হয়েছে শিক্ষার্থীদের। এবিষয়টি উধ্বর্তন কতৃর্পক্ষকে জানানো হবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!