AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পারিবারিক শত্রুতার জেরে, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ


Ekushey Sangbad
বরিশাল জেলা প্রতিনিধি
০৬:৩২ পিএম, ১৩ আগস্ট, ২০২৪
পারিবারিক শত্রুতার জেরে, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

বরিশাল জেলার উজিপুর উপজেলার বামরাইল ইউনিয়নের সানুহার গ্রামে ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি, ইউপি সদস্য মোঃ খোকন হাওলাদার ও তার পুত্র ছাত্রলীগ কর্মী  মাহফুজুল আলম সৈকত  বিরুদ্ধে পারিবারিক শত্রুতার জেরে ইউপি সদস্যে তার আপন ভাইয়ের মোঃ ইকবাল হাওলাদার বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। 

ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়, ৪ আগস্ট রাত ১১ টার দিকে বামরাইল ইউনিয়ন পরিষদের  সদস্য মোঃ খোকন হাওলাদার ও তার পুত্র মাহফুজুল আলম সৈকত, নেতৃত্বে উত্তর সানুহারের কামরুল হাওলাদার, শারমিন বেগম, সুবর্ণা, শারমিন বেগম, শিলাসহ আট দশ জনের একটি দল মোঃ ইকবাল হোসেন হাওলাদারের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপট চালায়। 

অভিযোগ থেকে আরো জানা যায়, মোঃ ইকবাল হাওলাদার গত এক জানুয়ারি ২০২৩ সালে সানুহার বাস স্ট্যান্ডে মেঘনা পরিবহন কাউন্টারসহ একটি ঘর ২ লক্ষ টাকা জামানতসহ ৬ হাজার টাকা মাসিক ভাড়া চুক্তিতে ইউপি সদস্য পুত্র মাহফুজ আলম সৈকতকে ভাড়া দেয়। সৈকত ভাড়া নেওয়ার পরে ২ লক্ষ টাকার পরিবর্তন মাত্র ১০ হাজার টাকা জামানত দেয় এবং ৬ হাজার পরিবর্তে তিন হাজার টাকা ভাড়া দেন। এতে ইকবাল ৩১ জুলাই ঘর ও কাউন্টার অন্য একজনকে ভাড়া দেন, এতে ছাত্রলীগ কর্মী সৈকত ক্ষিপ্ত হয়ে তার বাবাকে নিয়ে এ হামলা ঘটায় বলে থানায় অভিযোগ করেন।

হামলার  বিষয়ে ইউপি সদস্য মোঃ খোকন হাওলাদার বলেন- আমার বিরুদ্ধে ভাইয়ের অভিযোগ ভিত্তিহীন, তিনি বা তার পরিবারে কেহ এ হামলার সাথে জড়িত নয়। 

এ বিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহমেদ জানান- একটি অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!