AB Bank
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় কৃষক দলের আনন্দ মিছিল


ভাঙ্গায় কৃষক দলের আনন্দ মিছিল

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় কৃষক দলের এক আনন্দ মিছিল ও শোভাযাত্রা বের করা হয়েছে। বুধবার দুপুরে ভাঙ্গা উপজেলার কৃষক দলের  সভাপতি সাইদুর রহমান মুন্সির নেতৃত্বে এই আনন্দ মিছিল ও শোভাযাত্রার আয়োজন করা হয়।

৫ ই আগস্ট সরকার পতনের  পরে কৃষকদল এই আনন্দ মিছিলের আয়োজন করেন।  আনন্দ মিছিলটি ভাঙ্গা থানার সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে ঈদগাহ মাদ্রাসা মোড় এলাকায় গিয়ে পথ সভার আয়োজন করেন।

পথসভায়  বক্তব্য দেন ভাঙ্গা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আইয়ুব মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুন্সী, ওসমান মুন্সী, উপজেলা কৃষক দলের  সাধারণ সম্পাদক খন্দকার আব্দুস সামাদ,  পৌর কৃষক দলের সভাপতি ও পৌর বিএনপির যুগ্ন আহবায়ক আলম মুন্সী, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক বিটু মুন্সী  প্রমূখ। এছাড়া উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল ও সহযোগী  সংগঠনের নেতাকর্মীরা।

সভাপতির বক্তব্যে কৃষক দলের সভাপতি সাইদুর রহমান মুন্সী কড়া হুশিয়ারী দিয়ে বলেন, আগামীকাল ১৫ আগস্ট ভাঙ্গা উপজেলায় নেতাকর্মীদের ব্যাপক সমাগমের মধ্য দিয়ে  আমাদের বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। স্বৈরাচারী খুনী হাসিনার আওয়ামী লীগের নেতাকর্মীদের কোন মিছিল মিটিং করতে দেওয়া হবে না। ওরা রাস্তায় বের হলে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। আগামীকালের বিক্ষোভ মিছিলে নেতাকর্মীদের অংশগ্রহণেরও আহ্বান জানান।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!