AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাঘাইছড়ি পৌর মেয়রের পদত্যাগের দাবিতে  বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান


বাঘাইছড়ি পৌর মেয়রের পদত্যাগের দাবিতে  বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

রাঙ্গামাটির বাঘাইছড়ি পৌরসভার মেয়রকে পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান এবং পৌরসভায় অবস্থান কর্মসূচি পালন করেন বাঘাইছড়ির নির্যাতিত জনসাধারণ। 

রবিবার  (১৮ আগস্ট) সকাল ১০:৩০ মিনিটে পৌরসভা কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে চৌমুহনী, উপজেলা সদরসহ বিভিন্ন স্থান প্রদক্ষিন করে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাতে স্মারকলিপি পেশ করেন এবং তাদের ১১ দফা দাবি তুলে ধরেন, 

এসময়ে উপস্থিত ছিলেন মোঃ আবু জাহেদ মাছ ব্যবসায়ী, সেলিম জাবেদ ৩ নং ওয়ার্ড জনসাধারণ, মোস্তফা কামাল  ভুক্তভোগী, মোঃ রাকিব হোসেন ভুক্তভোগী, শারমিন আক্তার সাধারণ শিক্ষার্থী, প্রমূখ।

বিক্ষোভ সমাবেশ থেকে বক্তারা বলেন, বর্তমান মেয়র জমির হোসেন নির্লজ্জার মত এখনো চেয়ারে বসে আছে, জনসাধারণ তার চেয়ার কেড়ে না নেওয়ার আগে সসম্মানে পদত্যাগ করুন, কারণ আপনি কোন জনগনের ভোটের মেয়র না, ইভিএম এর কারচুপি মাধ্যমে মেয়র হয়েছেন।

বিক্ষোভ সমাবেশ থেকে বক্তারা আরো বলেন,আজ ৭২ ঘন্টা সময় শেষ হতে চলছে তাই আমরা পৌরসভার অবস্থান কর্মসূচি পালন করছি। মেয়র অনুপস্থিত থাকায় সাধারণ জনগন পৌর সেবা থেকে বঞ্চিত রয়েছে।  বিভিন্ন ভূয়া প্রকল্প মাধ্যমে দেড় কোটি টাকা আত্মসাৎ করে। বক্তব্য শেষে ১১ দফা দাবি সহ উপজেলা নির্বাহী অফিসার শিরিনা আক্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি পেশ করেন।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!