AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাট পাতা তুলতে গিয়ে মৌমাছির কামড়ে বৃদ্ধার মৃত্য


Ekushey Sangbad
সায়েম খান, মানিকগঞ্জ
০৫:০৯ পিএম, ১৮ আগস্ট, ২০২৪
পাট পাতা তুলতে গিয়ে মৌমাছির কামড়ে বৃদ্ধার মৃত্য

মানিকগঞ্জের হরিরামপুরে মৌমাছি (বোলতার) হুল ফোটানোতে শোভা রাণী শীল (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। সে উপজেলার গালা ইউনিয়নের কালই গোপালপুর গ্রামের  মৃত গোপাল চন্দ্র শীলের স্ত্রী।

আজ রবিবার (১৭ আগস্ট) পারিবারিক সূত্রে জানা যায় গত শনিবার বিকেলে বাড়ির পাশে পাট ক্ষেতে পাটপাতা আনতে গেলে পাটক্ষেতেই মৌমাছি (বোলতায়) আক্রমণ করে এবং শরীরে একাধিক হুল ফোটায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রাথমিকভাবে স্থানীয় ঝিটকা বাজার আবির মেডিকেলে নেয়া হয়। অবস্থা আশংকাজনক দেখা দিলে তাকে মানিকগঞ্জ কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার রাত সাড়ে দশটার দিকে তিনি মারা যান। মৃতকালে তিনি দুই ছেলে ও তিন কন্যা সন্তান রেখে যান।

এ বিষয়টি নিশ্চিত করে গালা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার ফরিদ খান (তাছির) জানান, শুনেছি শনিবার বিকেলে শোভা রাণী শীলকে মৌমাছি (বোলতার) কামড়ায়। এতে রাতেই তার মৃত্যু হয়।

উল্লেখ্য, গত ৭ আগস্ট একই উপজেলার যাত্রাপুর গ্রামের সামিরা আক্তার (৭) নামের এক শিশুর মৃত্যু হয় এবং আরও তিনজন শিশু আহত হয়। তারা একই পরিবারের চাচাতো ভাইবোন ছিল।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!