AB Bank
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কৃষক দলের কেন্দ্রীয় নেতা বাবুলকে ভাঙ্গায় ফুলেল শুভেচ্ছা


কৃষক দলের কেন্দ্রীয় নেতা বাবুলকে  ভাঙ্গায়  ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলকে শত শত গাড়ির বহর নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের শত শত নেতা কর্মীরা।

বুধবার ভাঙ্গা গোল চত্তরের ফরিদপুরের মুখে সকাল থেকেই শত শত গাড়ির বহর নিয়ে নেতাকর্মীরা বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও শহিদুল ইসলাম বাবুলের ছবি সংবলিত বিভিন্ন ফেস্টুন ব্যানার ও প্লাকার্ড হাতে নিয়ে স্লোগান সহকারে জড়ো হতে থাকে। এই কেন্দ্রীয় নেতা শহীদুল ইসলাম বাবুল  আওয়ামী সরকার পতনের পর এই প্রথম তার ভাংগা, নগরকান্দা ও ফরিদপুরে আগমন। 
সেই লক্ষ্যে নেতাকে শুভেচ্ছা জানাতে ভাঙ্গা উপজেলা জাতীয়তাবাদী কৃষকদলের সভাপতি সাইদুর রহমান মুন্সি ও আলম মুন্সির  নেতৃত্বে নেতাকর্মীরা শত শত গাড়ির বহন ক  জমায়েত হয়।

দুপুর ১২:০০ টায় এই কেন্দ্রীয় নেতা শহিদুল ইসলাম তার সফর সঙ্গী নিয়ে গোল চত্তরে উপস্থিত হন। এ সময় নেতাকর্মীদের স্লোগানের স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। এ সময় শহিদুল ইসলাম বাবুল নেতাকর্মীদের উদ্দেশ্যে গাড়ির ছাদ  দিয়ে সকল নেতাকর্মীর উদ্দেশ্যে হাত নাড়িয়ে শুভেচ্ছা গ্রহণ করেন।

ভাঙ্গা  উপজেলা বিএনপি, পৌর বিএনপি,কৃষকদল,স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের  নেতাকর্মীরা নেতাকে গাড়ির বহর নিয়ে রওয়ানা দেন নগরকান্দা ও   ফরিদপুরের উদ্দেশ্যে। 

এ সময় তার সফর সঙ্গী হিসেবে ভাঙ্গা থেকে যোগদেন ভাঙ্গা উপজেলা বিএনপি‍‍`র যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুন্সী,ওসমান মুন্সী, জেলা যুবদলের সহ-সম্পাদক কামরুল হাসান, কৃষক দলের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক খন্দকার আব্দুস সামাদ, পৌর সভাপতি আলম মুন্সী, সাধারণ সম্পাদক জাকারিয়া মুন্সি, পৌর বিএনপি‍‍`র যুগ্ন আহবায়ক মুন্সি, ছাত্রনেতা আজম, তুরান সহ শত শত নেতাকর্মীরা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!