AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
কোটা সংস্কার আন্দোলন

নিহত গণির পরিবারের দায়িত্ব নিলেন কেন্দ্রীয় কৃষক দলের নেতা এ্যাড. আসলাম মিয়া


নিহত গণির পরিবারের দায়িত্ব নিলেন কেন্দ্রীয় কৃষক দলের নেতা এ্যাড. আসলাম মিয়া

কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর নতুন বাজার এলাকার আব্দুল গণি শেখের পরিবারের সকল দায়িত্ব নিলেন কেন্দ্রীয় কৃষক দলের সহসভাপতি ও রাজবাড়ী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. আসলাম মিয়া ও জেলা বিএনপি।

শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে নিহত আব্দুল গণি শেখের পরিবারকে সমবেদনা জানিয়ে এ্যাড. আসলাম মিয়া সাংবাদিকদের বলেন, কোটা সংস্কার আন্দোলনে নিহত আব্দুল গণি শেখ ২০২৪ সনের মুক্তিযোদ্ধা, আব্দুল গণি শেখসহ প্রায় হাজারেরও অধিক ছাত্র জনতার রক্তের বিনিময়ে আজ আমরা স্বাধীনতা পেয়েছি। নিহত গণির স্ত্রী ও তার পরিবারে ভরণপোষণসহ তার ছেলের চাকরি ও মেয়ের লেখাপড়ার সার্বিক দায়িত্ব আমি ব্যক্তিগত ভাবে নিলাম পাশাপাশি রাজবাড়ী জেলা বিএনপি তার পরিবারের দায়িত্ব নিবেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে আজ আমরা এখানে এসেছি। এছাড়াও নিহত গণির নামে গোয়ালন্দ মোড়ের নাম শহীদ গণি চত্ত্বর করণের ঘোষণা দেন।

এরআগে জুম্মার নামাজ শেষে জেলা বিএনপির আয়োজনে গোয়ালন্দ মোড় এলাকায় কোটা সংস্কার আন্দোলনে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক এ্যাডভোকেট লিয়াকত আলী বাবু, সদস্য সচিব এ্যাডঃ কামরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম পিন্টু, সদস্য আঃ সালাম মিয়া, অধ্যক্ষ কেএম মুহিত হীরা, জেলা যুবদলের সদস্য সচিব ইঞ্জিনিয়ার আমিনুর রহমান ঝন্টু, জেলা ছাত্রদলের সদস্য সচিব শহীদুল ইসলাম শাহীন, জেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহ্ মোহাম্মদ আলমগীর, জেলা কৃষক দলের আহ্বায়ক আঃ মালেকসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!