AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাড়ির কাছেই মিলল নিখোঁজ ব্যক্তির মৃত দেহ


Ekushey Sangbad
আবু নাসের লিমন, মুন্সিগঞ্জ
০৫:০৬ পিএম, ২৪ আগস্ট, ২০২৪
বাড়ির কাছেই মিলল নিখোঁজ ব্যক্তির মৃত দেহ

মুন্সীগঞ্জের লৌহজংয়ে পদ্মা নদীর মাওয়া প্রান্তে পদ্মা সেতুর কাছে ট্রলার ডুবিতে নিখোঁজ লক্ষ্মণ মনি দাসের (৫৭) মরদেহ পাওয়া গেছে। স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার দিবাগত রাত ১ টার দিকে উপজেলার সিংহেরহাটি গ্রামের পদ্মাপাড় থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ লক্ষ্মণের লাশের সন্ধান মিলে। এর আগে গত বৃহস্পতিবার চর থেকে গরুর জন্য ঘাস নিয়ে ফেরার পথে পদ্মা সেতুর ৩ নম্বর খুঁটির কাছে প্রচণ্ড স্রোতে ঘাসভর্তি ট্রলার ডুবে যায়।

এ সময় ৪ সঙ্গী প্রাণে বেঁচে গেলেও ডুবে যায় লক্ষ্মণ মনি দাস। গত দুদিন ফায়ার সার্ভিস, নৌ পুলিশ ও কোস্টগার্ডের সদস্যরা পদ্মা নদীতে অভিযান চালালেও নিখোঁজের সন্ধান পায়নি। লক্ষ্মণ মনি দাস উপজেলার সিংহেরহাটি গ্রামের মৃত সুকুমার মনি দাসের ছেলে। লক্ষ্মণ মনি দাস পেশায় একজন বাদ্যকর ছিলেন।

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার  দুপুর দেড়টার দিকে পদ্মার চরে ঘাস কাটার পর ফেরত আসার সময় পদ্মা নদীর  তীব্র স্রোতে ঘাস ভর্তি ট্রলারটি ডুবে যায়। এ সময় নিখোঁজ হন লক্ষ্মণ চন্দ্র নামে এক জন। তার সঙ্গে আরও ৪ জন ছিলেন। পরে এক জেলের সহযোগিতায় বাকি চারজনকে উদ্ধার করা হয়। তারা হলেন,  মন্নাফ সৈয়ল, ইসমাঈল শেখ, ইউসুফ হাওলাদার ও ট্রলার চালক মোকসান। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!