AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে ইউপি চেয়ারম্যান মিন্টুর অপসরণের দাবিতে বিক্ষোভ


Ekushey Sangbad
সারোয়ার হোসেন, তানোর, রাজশাহী
০৮:৩৪ পিএম, ২৯ আগস্ট, ২০২৪
তানোরে ইউপি চেয়ারম্যান মিন্টুর অপসরণের দাবিতে বিক্ষোভ

রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নে (ইউপি) পরিষদের বিনা ভোটের চেয়ারম্যান মিন্টুর অপসরণের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

গত (২৮ আগস্ট) বুধবার বিকেলে কামারগাঁ ইউনিয়ন (ইউপি)  পরিষদের চেয়ারম্যান সুফি কামাল মিন্টুর অপসরণের দাবিতে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন কামারগাঁ ইউনিয়ন বাসী। 

জানা গেছে, কামারগাঁ ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও জনসাধারণের উপস্থিতিতে কামারগাঁ ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এসময় কামারগাঁ ইউনিয়নের বিনা ভোটের চেয়ারম্যান সুফি কামাল মিন্টুর অপসরণের দাবিতে বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ভোট বিহীন চেয়ারম্যান জনগন মানে না, প্রতিদ্বন্দ্বিহীন নির্বাচিত চেয়ারম্যান গত ২৬ আগস্ট শপথ গ্রহণ করে পরিষদ বসেন। কিন্তু জনগন তাঁকে চেয়ারম্যান হিসেবে মানতে নারাজ। বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন,দ্রুত সময়ের মধ্যে তাঁকে অপসরণ করতে হবে, নাহলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেও বক্তারা হুশিয়ারী দেন। 

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, কামারগাঁ ওয়ার্ড বিএনপির সভাপতি জসিম উদ্দীন, ইউনিয়ন যুবদল সভাপতি সেন্টু বিস্বাস, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল গাফফার, সাবেক মেম্বার আমিরুল ইসলাম, উপজেলা যুবদলের সদস্য আমিরুল ইসলাম সাদ্দাম,যুব দল সাধারণ সম্পাদক সাহাদত হোসেন, যুব নেতা ফেন্সী মন্ডল, মিজানুর রহমান বাবু, আকবর আলী, মশিউর রহমান, ৪ নং বিএনপির সভাপতি ফরিদ হোসেন, ৫ নং বিএনপির সভাপতি ইমাজ উদ্দীন প্রমুখ।


একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!