AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে ছাত্র আন্দোলনে নিহতদের পরিবার পেল খোকনের অনুদান


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৯:২৭ পিএম, ২৯ আগস্ট, ২০২৪
নরসিংদীতে ছাত্র আন্দোলনে নিহতদের পরিবার পেল খোকনের অনুদান

নরসিংদীতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতের ২ পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে নরসিংদী সদর উপজেলার করিমপুরে এবং বিকালে শহরের তরোয়া এলাকায় নিহত ২ পরিবারকে নগদ এক লাখ টাকা করে অনুদান প্রদান করা হয়েছে। এ সময় তিনি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদ পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

নিহত ফয়েজ সরকার করিমপুর গ্রামের নুরুল ইসলাম মিয়ার ছেলে। তিনি স্থানীয় ডকইয়ার্ড শ্রমিক ছিলেন। এছাড়া নিহত ডা. সজিব সরকার শহরের তরোয়া এলাকার হালিম সরকারের ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ হাসপাতালের জৈষ্ঠ্য প্রভাষক ছিলেন।

এ উপলক্ষ্যে করিমপুর বাজারে স্থানীয় ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, গণহত্যার দায়ে আওয়ামী লীগের আর রাজনীতি করার নৈতিক অধিকার নাই। এই দলকে চিরদিনের জন্য বাংলাদেশে নিষিদ্ধ করতে হবে। এবং তাদের নিবন্ধন বাতিল করতে হবে। এটা আমরা অন্তবর্তীকালীন সরকারের কাছে দাবী জানিয়েছি।

তিনি আরও বলেন, সেই দাবির পাশাপাশি আমরা বেগম খালেদা জিয়া ও দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহার করতে হবে।

খায়রুল কবির খোকন বলেন, আমরা মনে করি আগামী ৬ মাস কিংবা এক বছর পর একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে আপনারা নির্ভয়ে নির্বিঘ্নে ভোটদান করতে পারবে।

করিমপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আসাদুজ্জামান কাজলের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী সদর উপজেলা বিএনপির সভাপতি আবু সালেহ চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, করিমপুর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মনিরুল ইসলাম মনির, জেলা যুবদল সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ, জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক যুবদল নেতা আব্দুল রউফ ফকির রনি ও জেলা ছাত্রদল সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদ প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!