AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছিনতাইকারীদের লাঠির আঘাতে জামায়াত নেতার মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নওগাঁ
০৭:৩৪ পিএম, ৩১ আগস্ট, ২০২৪
ছিনতাইকারীদের লাঠির আঘাতে জামায়াত নেতার মৃত্যু

নওগাঁ জেলার সাপাহারে ছিনতাইকারীর লাঠির আঘাতে আহত জামায়াতে ইসলামী বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার সেক্রেটারী জেনারেল আব্দুল্লাহ হিল কাফির মৃত্যু হয়েছে। তিনি আলহেলাল ইসলামি একাডেমি এ- কলেজের সহকারী শিক্ষক ছিলেন।

শুক্রবার (৩০ আগস্ট) রাত ১০টার দিকে আব্দুল্লাহ হিল কাফি ও আহমাদুল্লাহ নামের একজন উপজেলার আশড়ন্দবাজার এলাকা থেকে দলীয় প্রোগ্রাম শেষে মোটরসাইকেলে করে সাপাহারে ফিরছিলেন। এসময় সাপাহার সদরের অদুরে সাপাহার-জবই বিল সড়কের সৈয়দপুর ব্রীজ এলাকায় পৌঁছালে একদল ছিনতাইকারী রাস্তায় রশি দিয়ে তাদের পথ রোধ করে এবং দুজনকে মোটরসাইকেল থেকে নামিয়ে পাশের আমবাগানে নিয়ে তাদের মাথায় আঘাত করে টাকাপয়সা ও মোবাইল ফোন কেড়ে নেয়। পরে তাদের চিৎকারে লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

ছিনতাইকারীর লাঠির আঘাতে চালক আহমাদুল্লাহর মাথায় হেলমেট থাকায় তিনি বেঁচে গেলেও জামায়াত নেতা আব্দুল্লাহহিল কাফির মাথা ফেটে যায়। লোকজন তাকে সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীনাবস্থায় শনিবার (৩১ আগস্ট) দুপুর ২টা ৪০মিনিটে তার মৃত্যু হয়।

এ বিষয়ে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ দেবনাথ এর সাথে কথা হলে তিনি জানান, এ বিষয়ে সাপাহার থানায় একটি খুনসহ ছিনতাইয়ের মামলা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!