AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারত কখনো আমাদের স্বার্থ দেখে নাই : চরমোনাই পীর


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
১২:৩৯ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২৪
ভারত কখনো আমাদের স্বার্থ দেখে নাই : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, ভারত আমাদের পাশের রাষ্ট্র। তাদের সাথে আমাদের বন্ধুসুলভ ও সম্পর্ক ভালো থাকবে আশা করছি। কিন্তু তাদের আচরণ ৫৩ বছর স্বাধীনতার মধ্যে কখনো তারা আমাদের স্বার্থ দেখে নাই, তাদের স্বার্থই তারা সবসময় দেখেছে। 

রবিবার (১ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী শহরের কাউরিয়া পাড়ায় পৌর ঈদগাহে ইসলামী আন্দোলন বাংলাদেশের নরসিংদী সদর থানা ও পৌর শাখার উদ্যোগে গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে পানি ছেড়ে দিয়ে আন্তজার্তিক আইন লঙ্গন করে বাংলাদেশের জেলা গুলো ডুবিয়ে আমাদের ভাই-মা-বোনদের বিপদে ফেলেছে। আমরা ভারতকে বলবো আজকে আমাদের উপর যে নির্যাতন চালিয়েছেন তাতে বাংলাদেশের মানুষ সজাগ রয়েছে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্য।

তিনি আরো বলেন, বাংলাদেশের ৫৩ বছরের ইতিহাসে যাদের মাধ্যমে দেশ চলছিলো একবার, দুইবার নয় পাঁচবার চুরি ও দূর্নীতির দিক থেকে প্রথম হয়েছে। ৫ আগষ্ট অভ্রুথানের মাধ্যমে শেখ হাসিনা যখন পালালো তখন এক শ্রেণীর লোক মানুষের সম্পদ লুটপাত শুরু করলো , চাঁদাবাজি শুরু করলো ও জায়গা দখল করা শুরু করলো। এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতারা সংখ্যালঘুদের মন্দির ও জান মালামাল পাহাড়া দিয়েছে। তারা রাস্তার ট্রাফ্রিক নিয়ন্ত্রণ করে ও মানুষের সেবা করেছে।

ইসলামী আন্দোলন বাংলাদেশের নরসিংদী সদর থানা শাখার সভাপতি ডা. ইদ্রিস আলীর সভাপতিত্বে গণ সমাবেশে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, সাংগঠনিক সম্পাদক আরিফ বিন মেহের উদ্দিন, নরসিংদী জেলা শাখার সভাপতি আলহাজ¦ আশরাফ হোসেন ভূইয়া, সাধারণ সম্পাদক মাওলানা মুসা বিন কাসিম, সদর থানার সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ খান, ইসলামি শ্রমিক আন্দোলন বাংলাদেশের নরসিংদী জেলা শাখার সভাপতি মুহাম্মাদ মাসুদুর রহমান,  সাধারণ সম্পাদ এম এম মাহদী হাসান সহ প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!