AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দৈনিক আমার দেশ পত্রিকা খুলে দেওয়া ও মাহমুদুর রহমান এর সাজা বাতিলের দাবী


Ekushey Sangbad
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর
০১:৪১ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০২৪
দৈনিক আমার দেশ পত্রিকা খুলে দেওয়া ও মাহমুদুর রহমান এর সাজা বাতিলের দাবী

দৈনিক আমার দেশ পত্রিকা খুলে দেওয়া ও সম্পাদক মাহমুদুর রহমান ও মিসেস মাহমুদুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও সাজা বাতিলের দাবীতে পিরোজপুরের কাউখালীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

আজ বুধবার সকাল ১১টায় উপজেলা মোড়ে আমাদের দেশ পরিবার, সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজ কাউখালীর আয়োজনে ঘন্টা ব্যাপী মানববন্ধনে আমার দেশ পত্রিকার কাউখালী উপজেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন কাউখালী প্রেস ক্লাবের উপদেষ্টা সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপির আহবায়ক এস,এম আহসান কবির, কাউখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বিএনপির সদস্য সচিব এইচ.এম দ্বীন মোহাম্মদ, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জিয়াউল হাসান নিক্সন, প্রেস কাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, সাবেক সভাপতি তারিকুল ইসলাম পান্নু, সিনিয়র সাংবাদিক যুগান্তর প্রতিনিধি রতন কুমার দাস প্রমূখ।

 এ সময় মানববন্ধন কমূসূচিতে অংশ গ্রহণ করেন, সুশীল সমাজের নেতৃবৃন্দ, বৈষম্য বিরোধী ছাত্রসমাজের কাউখালী নেতৃবৃন্দ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বক্তারা বলেন, দৈনিক আমার দেশ পত্রিকা ছিল গণমানুষের কন্ঠস্বর, মাহমুদুর রহমানের সাহসী নেতৃতে পত্রিকাটি যখন জনপ্রিয়তার তুঙ্গে উঠে তখন আওয়ামী ফ্যাসীবাদী সরকার তা বন্ধ করে দেয়। মাহমুদুর রহমানকে বার বার গ্রেফতার, রিমান্ড, হামলা মামলা করে তার জীবনকে বিপন্ন করেছিল। বক্তারা অবিলম্বে মাহমুদুর রহমানের সাজা বাতিল ও  মিথ্যা মামলা প্রত্যাহার এবং আমার দেশের প্রেস খুলে পত্রিকা চালু করে দেওয়ার দাবী জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!