AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে চাঁদাবাজ, দখলদারি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে বিএনপি’র পাল্টা সংবাদ সম্মেলন


রাজবাড়ীতে চাঁদাবাজ, দখলদারি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে বিএনপি’র পাল্টা সংবাদ সম্মেলন

গত ৫ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে স্বৈরাচার শেখ হাসিনা ক্ষমতা ছেড়ে দেশ থেকে পালিয়ে যাওয়ার পর রাজবাড়ীর গোয়ালন্দে বিএনপি-যুবদল-ছাত্রদল-স্বেচ্ছাসেবকদল এর নাম ব্যবহার করে কথিত বিএনপি নামধারীরা চাঁদাবাজি, দখলদারি ও সন্ত্রাসী কার্যক্রম করার বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেন গোয়ালন্দ উপজেলা বিএনপির অঙ্গ ও সহোযোগি সংগঠনের নেতাকর্মীরা। 

এ-সময় সংবাদ সম্মেলনে বক্তরা বলেন, গোয়ালন্দ উপজেলা বিএনপি’র সাবেক সভাপতির নাম ব্যবহার করে সুলতান নুর ইসলাম মুন্নু মোল্লা আওয়ামী সরকারের পতনের পর থেকে দৌলতদিয়া যৌনপল্লী থেকে শুরু করে টেম্পু ষ্ট্যান্ড, স্পীড বোর্ড ঘাট, মাদক ব্যবসায়ী সহ বিভিন্ন স্পট দখলদারি, চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। সুতরাং আমরা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা এর প্রতিবাদ জানাই। প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে বক্তরা বলেন, চাঁদাবাজ, দখলদারি এবং সন্ত্রাসী যেই হোক তার উপযুক্ত শাস্তি দাবি করেন। এবং দলের নাম ব্যবহার করে কেউ চাঁদাবাজি, দখলদারি করলে জেলা নেতৃবৃন্দের কাছে তাদের বহিস্কারের দাবি করেন। 

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে গোয়ালন্দ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপি’র সভাপতি মো. নিজাম উদ্দিন শেখের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. আমজাদ হোসেন, পৌর বিএনপি সভাপতি আবুল কাশেম মন্ডল, সিনিয়র সহ সভাপতি মো.  জিয়াউল হুদা উজ্জল, সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক মো. সাইদুল ইসলাম সরদার, উপজেলা যুবদলের সদস্য সচিব সানোয়ার আহমেদ, পৌর যুবদলের সদস্য সচিব কামরুজ্জামান কামরুল সহ সকল ইউনিয়ন বিএনপি’র সভাপতি-সম্পাদক এবং বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেকাকর্মীরা। এর আগে বুধবার (০৪ সেপ্টেম্বর) একই সময় গোয়ালন্দ উপজেলা বিএনপির একাংশের অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে গোয়ালন্দ প্রেসক্লাবে একই অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন খৈয়ম গ্রুপের নেতাকর্মীরা।

একুশে সংবাদ/ এস কে

Link copied!