AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজীবপুরে ইউপি চেয়ারম্যান ছক্কু‍‍`র পদত্যাগের দাবিতে মানববন্ধন


Ekushey Sangbad
রাজীবপুর উপজেলা প্রতিনিধি, কুড়িগ্রাম
০৬:৪৯ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২৪
রাজীবপুরে ইউপি চেয়ারম্যান ছক্কু‍‍`র পদত্যাগের দাবিতে মানববন্ধন

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার কোদালকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছক্কুর দুর্নীতি, দুঃশাসন ও অনিয়মের বিরুদ্ধে পদত্যাগের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেল ৩টায় ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, পাপ্পু মিয়া,রাজু যোদ্ধার,ইশার হাজী, ফারুক আহমেদ, সৈয়দ জামান মাষ্টার, শাহিন আলম সরকার।

বক্তারা বলেন, দুর্নীতিবাজ ছক্কু চেয়ারম্যান শেখ হাসিনা পালানোর পর থেকে পরিষদে আসেন না। এতে আমরা চরম ভোগান্তিতে পড়েছি। কোনো গুরুত্বপূর্ণ কাগজে সাক্ষর লাগলে তাকে খুঁজেও পাওয়া যায় না। শুধু এসব-ই না, আপনারা জানেন আওয়ামী সরকারের আমলে রাজীবপুর উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক পদে থাকায় ক্ষমতা অপব্যবহার করে বিভিন্ন অনিয়ম দুর্নীতি ও এলাকায় দুঃশাসন কায়েম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হয়ে নিয়োগ বানিজ্য করেছেন। তার এমন কাজে আমরা গোটা ইউনিয়নবাসী  নির্যাতিত এবং অবহেলিত। আমাদের কোদালকাটি থেকে রাজীবপুর সদরে যেতে কতটা ভোগান্তি পোহাতে হয় এটা আর নতুন করে বলার কিছু নেই। এতো অনিয়ম, দুর্নীতি তিনি করেছে তাতে আমরা কোদালকাটিবাসী সব ধরনের সুবিধা থেকে বঞ্চিত হয়েছি। এবং আমাদের ইউনিয়ন উন্নয়নের দিক থেকে পাঁচ বছর পিছিয়ে গেছে। তার এসব অনিয়ম,দুর্নীতি ও দুঃশাসনের কারণে আমরা কোদালকাটি ইউনিয়নবাসী তার পদত্যাগ দাবি করছি। শুধু তাই নয় তিনি যদি পদত্যাগ না করে আমরা তার বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তুলবো।

তার বিরুদ্ধে মানববন্ধন নিয়ে জানতে চাইলে রাজীবপুর উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও কোদালকাটি ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ছক্কু বলেন, সরকারি সকল বরাদ্দ আমি সঠিক ভাবেই জনগণের মাঝে বন্টন করেছি। আজ আমার বিরুদ্ধে মানববন্ধন করার কারণ হচ্ছে আমি আওয়ামিলীগ করি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!