AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কলকাতায় গ্রেফতার


Ekushey Sangbad
কোটালীপাড়া, গোপালগঞ্জ প্রতিনিধি
০১:৫২ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কলকাতায় গ্রেফতার

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বিমল কৃষ্ণ বিশ্বাস ভারতের কলকাতায় গ্রেফতার হয়েছেন। নাম প্রকাশ না করার শর্তে বিমল কৃষ্ণ বিশ্বাসের নিকটাত্মীয় বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, গত মঙ্গলবার অবৈধভাবে বিমল কৃষ্ণ বিশ্বাস বাংলাদেশের সাতক্ষীরা হয়ে ভারতে প্রবেশ করেন। 

এরপর তাকে বিএসএফ আটক করে হাকিমপুর ক্যাম্পে নিয়ে যায়। সেখান থেকে বিএসএফের সদস্যরা স্বরুপনগর থানায় হস্তান্তর করে। স্বরুপনগর থানা থেকে বৃহস্পতিবার বিমল কৃষ্ণ বিশ্বাসকে বশিরহাট কোর্টে প্রেরণ করা হয়। তিনি বর্তমানে কলকাতার বসিরহাট কোর্ট হাজতে রয়েছেন।

এদিকে বিমল কৃষ্ণ বিশ্বাসকে গ্রেফতারের খবর কোটালীপাড়ায় ছড়িয়ে পড়লে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা মিষ্টি বিতরণ করেন।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক অলিউর রহমান হাওলাদার বলেন, বিগত ১১ বছর বিমল কৃষ্ণ বিশ্বাস কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। এ সময় তিনি অবৈধভাবে কোটি কোটি টাকা আয় করেছেন। আমরা চাই বিমল কৃষ্ণ বিশ্বাসকে দেশে ফিরিয়ে এনে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার বিচার করা হোক।

উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মান্নান শেখ বলেন, বিমল কৃষ্ণ বিশ্বাস কোটালীপাড়া ও ঢাকায় রাজনীতি করতেন। ৫ আগস্টের আগে তিনি ঢাকায় ছিলেন। তার নামে ঢাকায় মামলা থাকতে পারে। তাই আমরা চাই তাকে বাংলাদেশে ফিরিয়ে আনা হোক।

কোটালীপাড়া থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম বলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাসের নামে কোটালীপাড়া থানায় কোনো মামলা নেই।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!