AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে রায়গঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে


Ekushey Sangbad
রায়গঞ্জ উপজেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ
০৭:৩০ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২৪
ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে রায়গঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বাদ আছর উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের নারুয়া ঈদগাহ মাঠ চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ জামায়াতে ইসলামী পাঙ্গাসী ইউনিয়নের ৫নং ওয়ার্ড শাখা।

ওয়ার্ড  সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা শরিফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী রায়গঞ্জ উপজেলা শাখার আমীর মাওলানা আবুল কালাম বিশ্বাস।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রায়গঞ্জ উপজেলা শাখার সাবেক আমীর আলী মর্তুজা, উপজেলা সেক্রেটারি মো: খোরশেদ আলম, উপজেলা বায়তুল মাল সেক্রেটারি ডাঃ এস এম মুনসুর আলী, সিরাজগঞ্জ শহর কর্মপরিষদ সদস্য মুফতি আলী আজগর, পাঙ্গাসী ইউনিয়ন সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আব্দুল হামিদ আকন্দ, সাবেক সভাপতি আমীর হোসেন, সেক্রেটারি আলহাজ্ব আবু বক্কার সিদ্দিকী, আলহাজ্ব রফিকুল ইসলাম, ডাঃ শামসুদ্দিন লাভলু ও ডাঃ এমদাদুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, আগামীর রাষ্ট্র পরিচালনায় সৎ ও মেধাবী লোক চাই। বৈষম্য বিরোধী ছাত্রজনতা এদেশে বৈষম্যহীন সমাজ ব্যবস্থা কায়েম করতে চেয়েছে। আর তার জন্য চাই সৎ ও মেধাবী নেতাকর্মী। আর তা একমাত্র বাংলাদেশ জামায়াতে ইসলামীর-ই রয়েছে। বক্তারা আরো বলেন, আগামীর নতুন বাংলাদেশ গড়তে ভালোমানুষ লাগবে। যারা অতীতে দেশে গুম-খুন করেছে তাদের আর সুযোগ দেয়া হবে না। হাসিনা সরকার বিগত দিনে মানবাধিকার,  ভোটের অধিকার, গণতন্ত্র, অর্থনীতি,  শিক্ষা ব্যবস্থা, বিচার ব্যবস্থা, নির্বাচন ব্যবস্থা, মানুষের মতপ্রকাশের স্বাধীনতা সহ সকল কিছুই ধ্বংস করেছে। বৈষম্যহীন সমাজ কায়েমের জন্যই ছাত্রজনতা দ্বিতীয় মুক্তিযুদ্ধ করেছে।

উপজেলার জামায়াতের সকল সহযোগী সংগঠনের সদস্য, কর্মী, সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!