AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়া উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন নুরুজ্জামান


Ekushey Sangbad
শেখ সাখাওয়াত হোসেন, ভাঙ্গুড়া, পাবনা
০৭:৪৭ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২৪
ভাঙ্গুড়া উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন নুরুজ্জামান

পাবনার ভাঙ্গুড়া উপজেলার ৯৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন পরমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুজ্জামান।

শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক কমিটি তাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করেছেন।

ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাজমুন নাহার ও উপজেলা শিক্ষা অফিসার সেকেন্দার আলী‍‍`র যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

পরমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুজ্জামান বলেন, বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবকের অনুপ্রেরণা, সহযোগিতা ও পরামর্শে এই অর্জন সম্ভব হয়েছে। এই অর্জনের সঙ্গে সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।আশা করছি, জেলা পর্যায়েও আমি শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারবো ইনশাআল্লাহ।

উপজেলা শিক্ষা অফিসার সেকেন্দার আলী জানান, উপজেলার সব প্রধান শিক্ষককে বাছাই করে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়েছে পরমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুজ্জামানকে।

ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার ও প্রাথমিক শিক্ষা পদক কমিটির সভাপতি মোছা. নাজমুন নাহার বলেন, তার পদাঙ্ক অনুসরণ করে উপজেলার সব শিক্ষক আরও ভালো করবেন সেই প্রত্যাশা করছি।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!