AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলার আসামী আওয়ামীলীগ নেতার ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
০২:১১ পিএম, ১১ সেপ্টেম্বর, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলার আসামী আওয়ামীলীগ নেতার ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি একাধিক হত্যা ও মাদক মামলার আসামী অলি মুন্সিকে গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

(১১ সেপ্টেম্বর) বুধবার দুপুরে শহরের কাউতলী জেলা প্রশাসক কার্যালয়ের সড়কে বিপুল সংখ্যক গ্রামবাসী এই মানববন্ধন ও বিক্ষোভে অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন মোঃ জামশেদ সর্দার, মোঃ তাজু সরদার, কাইতলা উত্তর ইউনিয়নের ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ মুসা, ৪ নং ওয়ার্ড মেম্বার মোঃ জাকির, ৩ নং ওয়ার্ড মেম্বার আবু হানিফ, কাইতলা উত্তর ইউনিয়ন যুবদলের সহ সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম কবির, ব্যবসায়ী মোঃ তানভীর হোসেন সাগর, মোহাম্মদ বশির মুন্সী, মোঃ সজিব মুন্সি, মোঃ জহির মুনশি প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, কুখ্যাত অলি মুন্সি দীর্ঘদিন ধরে রাজনৈতিক ছত্রছায়ায় এলাকায় ত্রাসের রাজ্য সৃষ্টি করে দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন মাদকের ব্যবসা চালিয়ে আসছে। সে ও তার পরিবারের হাতে অন্তত ৫ জন হত্যার শিকার হয়েছেন।

এসবের প্রতিবাদ করলে সাধারণ মানুষকে মিথ্যা মামলা দিয়ে নানাভাবে হয়রাণিসহ নির্যাতন করা হতো। বক্তারা দ্রুত পলাতক অলি মুন্সিসহ তার বাহিনীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। মানববন্ধনশেষে বিক্ষুব্ধরা কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে বিক্ষোভ মিছিল করে। পরে অলি মুন্সির বিচারের দাবীতে পুলিশ সুপার বরাবর একটি স্মারকলিপি প্রদান করে গ্রামবাসী।

 

একুশে সংবাদ/এনএস

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!