AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশ সংস্কার না হওয়া পর্যন্ত ছাত্র-জনতার আন্দোলন চলবে: কেন্দ্রীয় সমন্বয়ক


Ekushey Sangbad
এহসান বিন মুজাহির, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
০৭:৩৬ পিএম, ১১ সেপ্টেম্বর, ২০২৪
দেশ সংস্কার না হওয়া পর্যন্ত ছাত্র-জনতার আন্দোলন চলবে: কেন্দ্রীয় সমন্বয়ক

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে সু-সংগঠিত করে দেশ গঠনে শিক্ষার্থীদের অংশীদারিত্ব নিশ্চিত এবং দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে ‍‍`ছাত্র-জনতার মৈত্রী সফর‍‍` উপলক্ষে মৌলভীবাজারে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তন বুধবার (১১ সেপ্টেম্বর) অনুষ্ঠিত উউন্মুক্ত মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সমন্বয়ক হাসিব আল ইসলাম, শাবিপ্রবি শিক্ষার্থী আসাদুল্লাহ আল গালিব, শাবিপ্রবি শিক্ষার্থী তাবাসসুম জান্নাত, দেলোয়ার হোসেন শিশির, কেন্দ্রীয় সহ-সমন্বয়ক ফয়সাল আহমেদ, মৌলভীবাজারের প্রতিনিধি আহবাব হামিদি, সামায়েল রহমান, আব্দুল কাদিরসহ অন্যান্য সদস্যবৃন্দ।

উন্মুক্ত মতবিনিয়র সভায় অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সমন্বয়ক হাসিব আল ইসলাম বলেন, ছাত্র-জনতার আন্দোলনের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারের পতন হয়েছে। দেশ সংস্কার না হওয়া পর্যন্ত ছাত্র জনতার আন্দোলন চলবে। প্রশাসনিক কাঠামোসহ সকল প্রকার সংস্কার করার জন্য যারা মূল্যবান জীবন দান করেছেন তাদের স্বপ্ন বাস্তবায়নসহ সম্মিলিতভাবে কাজ করতে হবে। বিশেষ করে দেশ ও জনগণের স্বার্থে সবাইকে এগিয়ে এসে বৈষম্যমুক্ত বাংলাদেশ গড়তে হবে।

একুশে সংবাদ/ এস কে

 

 

 

 

 

 

 

Link copied!