AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় মোজাফরপুর ইউনিয়নে বিএনপির কর্মী সমাবেশ


Ekushey Sangbad
আশরাফ গোলাপ, কেন্দুয়া, নেত্রকোনা
০৯:৫২ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২৪
কেন্দুয়ায় মোজাফরপুর ইউনিয়নে বিএনপির কর্মী সমাবেশ

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর ইউনিয়নে বিএনপির এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে মোজাফরপুর মাদরাসার বালুর মাঠে স্থানীয় ইউনিয়ন বিএনপি ও দলটির সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে দলটির মনোনয়ন প্রত্যাশী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির অন্যতন সদস্য আলহাজ্ব মো. দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল।

তিনি তার বক্তব্যে বলেন, আল্লাহর অশেষ রহমতে ছাত্রজনতার গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকারের পতন হওয়ায় আমরা আজকে স্বাধীনভাবে সভা-সমাবেশ করতে পারছি। স্বৈরাচারের পতন হলেও তারা দেশের সকল কাঠামোকে তছনছ করে গেছেন। নিয়ে গেছেন হাজার হাজার কোটি টাকা। তাই রাষ্ট্র পুনর্গঠনের কাজে সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ এদেশে আর কোনো চাঁদাবাজি, অন্যায় ও অনিয়ম চলবে না। আগামী নির্বাচন হবে অনেক চ্যালেঞ্জের। দিনের ভোট এদেশে আর রাতে হবে না। তাই জনগণের সাথে বিএনপির নেতাকর্মীদেরকে সম্পৃক্ততা বাড়াতে হবে এবং ভালোবাসা দিয়ে সাধারণ মানুষের মন জয় করতে হবে।

কর্মী সমাবেশে বিএনপি নেতা হাজী আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফরিদ আহমেদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি নেতা সৈয়দ মাহমুদুল হক ফারুক, মজনু রহমান খন্দকার, রফিকুল ইসলাম রফিক, ছোটন মেম্বার, উপজেলা যুবদল নেতা কামরুজ্জামান রিপন, ছাত্রদলের সাবেক নেতা মিরাশ উদ্দিন ভূইয়া, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাফিন আহমেদ ভূইয়া প্রমুখ। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!