AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রবাসীর পিতামাতাকে পিঠিয়ে আহত, প্রাণনাশের হুমকিদাতাদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন


Ekushey Sangbad
কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ
০২:৩০ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
প্রবাসীর পিতামাতাকে পিঠিয়ে আহত, প্রাণনাশের হুমকিদাতাদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউপির লালপুর গ্রামের আওয়ামীলীগের সন্ত্রাসী হুসেন আলী,তার ভাতিজা শফিকুলের নেতৃতে একদল সন্ত্রাসী একই গ্রামের নিরীহ মধ্যপ্রাচী তিন প্রবাসী ভাইয়ের বৃদ্ধ বাবা মায়ের বসত ঘরে প্রবেশ করে মারপিঠ,লুটপাটের মামলার স্বাক্ষীদের বাড়িঘর থেকে উচ্ছেদের ঘটনায় এবং প্রাণনাশের হুমকিদাতাদের গ্রেপ্তার করে শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় লালপুর গ্রামবাসির আয়োজনে লালপুর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে এলাকার শতাধিক লোকজন অংশগ্রহন করেন। এ সময় বক্তব্যে রাখেন,মোঃ আবেদীন মিয়া,শামীম মিয়া,ফরিদ মিয়া,লাল মিয়া,রুহুল মিয়া,হাবু মিয়া ও রিপন মিয়া প্রমুখ। বক্তারা বলেন, লালপুর গ্রামের আওয়ামীলীগ সন্ত্রাসী ভূমিখেকো হুসেন আলী ও তার ভাতিজা শফিকুল ইসলামের নেতৃত্বে একদল সন্ত্রাসী ২০২২ সালের ১ জুলাই স্মরণকালের ভয়াবহ বন্যার সময় লালপুর গ্রামের নিরীহ মধ্যপ্রাচ্য প্রবাসী আব্দুল হামিদ,আব্দুল হেকিম ও আবুল বাশারের বসতবাড়ির নিজস্ব কাচা রাস্তায় নৌকা নিয়ে আসা যাওয়া করার কারণে তাদের এই রাস্তাটি ভেঙ্গে যায়। এ সময় প্রবাসীদের বৃদ্ধ পিতা জজ মিয়া ও মাতা জহুরা খাতুন বাধা প্রদান করেন।

এই কাচা রাস্তায় নৌকা লাগানোকে কেন্দ্র করে ঘটনার দিন হুসেন আলী ও তার ভাতিজা শফিকুল ইসলামের নেতৃত্বে সন্ত্রাসী প্রবাসীদের বসতঘরে প্রবেশ করে বৃদ্ধ পিতা জজ মিয়া ও মাতা জহুরা খাতুনকে বেদড়ক পিঠিয়ে রক্তাক্ত করে। এই ঘটনায় আহতের মেয়ে মোছাঃ জায়েদা খাতুন বাদি হয়ে ২০২২ সালের ৩রা জুলাই হুসেন আলীর ভাই মৃত মিন্নত আলীর ছেলে শাহ আলম, জীবন মিয়া, সুন্দর আলীর ছেলে সাজ্ঞব আলী ও আলী এই চারজনকে আসামী করে সদর মডেল থাানয় একটি মামলা দায়ের করেন।

এই মামলাটি চলমান থাকা অবস্থায় আসামীগণ মামলার স্বাক্ষী আহত জজ মিয়া,জহুরা খাতুনসহ তার স্বজনদের বিভিন্ন সময় প্রকাশ্যে দিবালোকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন। এই ঘটনায় মামলার বাদি জায়েদা খাতুন নিজের ও স্বজনদের জানমালের নিরাপত্তা চেয়ে ২০২৪ সালের গত ৯ সেপ্টেম্বর সুনামগঞ্জ সদর মডেল থানায় হুমকিদাতাদের বিরুদ্ধে একটি সাধারন ডায়েরী করেছেন। যার জিডি নং ৭৩৮। অবিলম্বে এই সমস্ত আওয়ামীলীগ সন্ত্রাসী হুমকিদাতাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য বর্তমান অন্তবর্তীকালীন সরকার ও পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!