AB Bank
ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

"খুলনায় বড় শোডাউনের প্রস্তুতি বিএনপির"


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,খুলনা
১২:২০ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে রোববার (১৫ সেপ্টেম্বর) খুলনা নগরীর শিববাড়ি মোড়ে সমাবেশ ও র‌্যালি করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। 

খুলনা মহানগর বিএনপি ও সহযোগী সংগঠনগুলো এই কর্মসূচিকে ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। দলটি আশা করছে, এই সমাবেশ হবে খুলনায় গণঅভ্যুত্থানের পরবর্তী সময়ের সবচেয়ে বড় জমায়েত।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা বলেন, সমাবেশে খুলনা বিভাগের ১০টি জেলার নেতাকর্মীরা অংশগ্রহণ করবে। লক্ষাধিক লোকের উপস্থিতি আশা করা হচ্ছে এবং এর মাধ্যমে খুলনায় রাজনৈতিক অঙ্গনে নতুন উদ্দীপনা সৃষ্টি হবে। মনা আরও বলেন, এই সমাবেশ সফল করার জন্য বিএনপি সব রকম প্রস্তুতি সম্পন্ন করেছে।

মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন জানান, দুপুর ২টায় সমাবেশ শুরু হবে এবং পরে একটি বিশাল র‌্যালি অনুষ্ঠিত হবে। র‌্যালিটি যশোর রোড হয়ে সার্কিট হাউসে গিয়ে শেষ হবে। তুহিনের মতে, এটি খুলনার ইতিহাসে সবচেয়ে বড় র‌্যালি হতে যাচ্ছে। কর্মসূচির সুষ্ঠু বাস্তবায়নের জন্য পাঁচটি উপকমিটি গঠন করা হয়েছে।

এই সমাবেশ ও র‌্যালি বিএনপির জন্য একটি গুরুত্বপূর্ণ রাজনৈতিক প্রদর্শনী হতে পারে, যা তাদের ভবিষ্যত কর্মকাণ্ডে শক্তি যোগাবে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!