AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নার্সিং ও মিডওয়াইফারীর মহাপরিচালক মাকসুরা নুরের পদত্যাগের দাবীতে পেকুয়ায় মানববন্ধন


Ekushey Sangbad
এসএম জুবাইদ, পেকুয়া, কক্সবাজার
০৭:৩২ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
নার্সিং ও মিডওয়াইফারীর মহাপরিচালক মাকসুরা নুরের পদত্যাগের দাবীতে পেকুয়ায় মানববন্ধন

নার্সিং অফিসারদের নিয়ে বৈষম্য ও প্রতিহিংসা মূলক জঘন্য কটুক্তি করায়  নার্সিং ও মিডওয়াইফারী অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নুর এর পদত্যাগের দাবীতে কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী কক্সবাজারের পেকুয়ায় প্রতিবাদ ও  মানববন্ধন কর্মসূচি পালন করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত নার্সিং ও মিডওয়াইফারী অফিসারগণ।

১৪ সেপ্টেম্বর সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে নার্সিং অফিসার ইনচার্জ উম্মে বিলকিছের সার্বিক দিকনির্দেশনায় এ প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন নার্সিং অফিসার ইছমত জাকিয়া, নার্সিং অফিসার মাহবুব আলম, নার্সিং অফিসার জান্নাতুল ফেরদৌস, নার্সিং অফিসার রুমা দত্ত, নার্সিং অফিসার   চমক আরাসহ অন্যান্য নার্সিং ও মিডওয়াইফারী অফিসারগণ।

এসময় তারা বলেন, নার্সিং অফিসারদের নিয়ে বৈষম্য ও প্রতিহিংসা মূলক জঘন্য কটুক্তি করায়  নার্সিং ও মিডওয়াইফারী অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নুর এর পদত্যাগের দাবী করছি পাশাপাশি নার্সিং ও মিডওয়াইফারী অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালক এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারী কাউন্সিলে প্রেসিডেন্ট ও রেজিস্ট্রার পদে উচ্চ শিক্ষিত ও অভিজ্ঞ নার্সদের পদায়নের যৌক্তিক দাবী তুলছি। 

 

একুশে সংবাদ/এসএস
 

Link copied!