AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাত্র-জনতার আন্দোলনে আহত আমির হোসেনের পাশে শিবিরের সাবেক সভাপতি


Ekushey Sangbad
আব্দুল মোমেন, নালিতাবাড়ী, শেরপুর
০৮:১০ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
ছাত্র-জনতার আন্দোলনে আহত আমির হোসেনের পাশে শিবিরের সাবেক সভাপতি

বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে আহত আমির হোসেন এর পাশে শিবিরের সাবেক কেন্দ্রীয়  সভাপতি সহ স্থানীয়  জামায়াত নেতৃবৃন্দ। 

রবিবার (১৫ সেপ্টেম্বর) শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বাগিচাপুর গ্রামের আমির হোসেনকে দেখতে আসেন শিবিরের সাবেক কেন্দ্রীয়  সভাপতি হাফেজ রাশেদুল ইসলাম। এসময় গুলিবিদ্ধ আমির হোসেনকে আর্থিক সহায়তা ও খাদ্যসামগ্রী তুলে দেওয়ার পাশাপাশি উন্নত চিকিৎসার জন্য তাকে সহযোগিতার আশ্বাস দেন। 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নালিতাবাড়ী উপজেলা আমীর মাওলানা আফসার উদ্দিন, শেরপুর শহর জামায়াতের নায়েবে আমীর ও শিবিরের সাবেক কেন্দ্রীয়  বিতর্ক সম্পাদক গোলাম কিবরিয়া,নালিতাবাড়ী উপজেলা সাবেক সভাপতি ও শহর জামায়াতের এসিস্ট্যান্ট  সেক্রেটারি আমিনুর রসুল, নালিতাবাড়ী পৌর জামায়াতের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মোমেন, ইসলামী ছাত্রশিবির নালিতাবাড়ী উপজেলা সভাপতি ওমর ফারুক, রুপনারায়নকুড়া ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি খাইরুল ইসলাম বিএসসি প্রমুখ। 

উল্লেখ্য,  গত ২০ জুলাই বৈষম্য বিরোধী ছাত্র জনতা আন্দোলনে পুলিশের গুলিতে আহত হয় আমির হোসেন।  ঢাকায় যাওয়ার সময় ময়মনসিংহের ফুলপুর এলাকায় তার মাথায় পুলিশের ছুরা গুলিতে আহত হলে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অর্থের অভাবে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত হয় তিনি। দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে পড়ে আছেন গ্রামের বাড়িতে। অন্যদিকে প্যারালাইজড বাবা ও ৪ সন্তান নিয়ে অবর্ননীয় কস্টে দিন কাটছে এই পরিবারের। এজন্য সরকার ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান স্থানীয় বাসিন্দারা।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!