AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দক্ষিণ কোরিয়ায় সাগরে ডুবে নরসিংদীর যুবকের মৃত্যু


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৭:৫৯ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
দক্ষিণ কোরিয়ায় সাগরে ডুবে নরসিংদীর যুবকের মৃত্যু

বন্ধুদের সাথে সাগর পাড়ে গোসল করতে নেমে সাগরের পানিতে তলিয়ে গিয়ে সাকিবুর রহমান সঞ্জিব (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত সাকিবুর রহমানের বাড়ি নরসিংদী জেলার বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়ন দড়িকান্দি গ্রামের মোঃ মুজিবুর রহমানের দ্বিতীয় ছেলে।

২০২০ সালে সরকারি ভাবে ইপিএস এর আওতায় তিনি দক্ষিণ কোরিয়ায় যান সাকিবুর রহমান সঞ্জিব। গত কয়েক দিন পূর্বে তিনি ছুটি কাটিয়ে বাড়ি থেকে দক্ষিণ কোরিয়ায় তার কর্মস্থলে যান। সোমবার ছুটির দিন থাকায় সে তার বন্ধুদের সাথে দক্ষিণ কোরিয়ার বুসান শহরের সমুদ্রে যান। পরে সবাই মিলে সমুদ্রে গোসল করতে নামেন। একপর্যায়ে তীব্র স্রোতে সাকিবুর রহমান সঞ্জিব তলিয়ে যান। পরে সমুদ্রের উদ্ধার কর্মীরা তাকে উদ্ধার করেন। দক্ষিণ কোরিয়ার সময় আনুমানিক ৫ টায় এ ঘটনা ঘটে।

সমুদ্রের পানিতে তলিয়ে মৃত্যুর খবর পাওয়ার পর থেকে থামছে না পরিবারের আহাজারি। বারবার মূর্ছা যাচ্ছেন নিহতের বাবা-মা সহ অন্যান্য আত্মীয় স্বজনরা।

নিহত সাকিবুর রহমানের চাচা আতিকুর রহমান জীবন বলেন, সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে তারা জানতে পারেন সাকিবুর রহমান সঞ্জিব বন্ধুদের সাথে সাগরে গোসল করতে নেমে হঠাৎ করে স্রোতের সাথে তলিয়ে যায়। পরে সেখানের উদ্ধারকর্মীরা মরদেহ উদ্ধার করেন।

নিহতের ভাগিনা কামরান হোসাইন শান্ত জানান, সেখানে সরকারি ছুটি থাকায় তারা কয়েকজন মিলে সাগরে গোসল করতে নামে। আমার মামা সহ আরও কয়েকজন সাতার কাটতে কাটতে সমুদ্রের গভীরে চলে গেলে ঢেউ এর স্রোতে তলিয়ে যান। তার সাথে থাকা অন্যরা তীরে আসলেও সে আসতে পারেনি। তারা লাশ বর্তমানে সেখানে একটি হাসপাতালে রাখা আছে। লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।

 
একুশে সংবাদ/ এস কে

 


 

 

 

 

 

Link copied!