AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালাইয়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
আব্দুল্লাহ সউদ, কালাই, জয়পুরহাট
০৮:৫০ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
কালাইয়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

জয়পুরহাটের কালাই উপজেলায় আইনশৃঙ্খলা রক্ষায় সর্বস্তরের জনগণ ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৫টায় কালাই থানা পুলিশের আয়োজনে কালাইয়ের আহম্মেদাবাদ ইউনিয়নের হাতিয়র বাজারে এই সভাটি অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) আফজালুর রহমান। তিনি তার বক্তব্যে এলাকার সার্বিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের ওপর গুরুত্বারোপ করেন। এছাড়া তিনি জনগণের সহযোগিতা ও সচেতনতার মাধ্যমে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান জানান।

সভাটি সঞ্চালনা করেন থানার সেকেন্ড অফিসার তোফায়েল হাসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আহম্মেদাবাদ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক তাজউদ্দিন, জেলা যুবদলের সদস্য এনায়েত মওলা সবুজ (মেম্বার), আহম্মেদাবাদ ইউনিয়ন যুবদলের সাবেক আহ্বায়ক গোলাম রব্বানী (মেম্বার), আহম্মেদাবাদ ইউনিয়ন জামায়াতের আমির গোলাম আজম, এবং উপজেলা জামায়াতের ওলামা বিভাগের সভাপতি মওলানা মোঃ মোজাফফর হোসেন।

সভায় স্থানীয় রাজনৈতিক নেতা, সুশীল সমাজের প্রতিনিধি এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তারা সবাই বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এবং এর উন্নয়নে একযোগে কাজ করার প্রতিশ্রুতি দেন। সভার শেষে এলাকাবাসী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আরও সুদৃঢ় সহযোগিতার মাধ্যমে এলাকাকে শান্তিপূর্ণ রাখতে একমত পোষণ করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!