AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নালিতাবাড়ীতে সরকারী নাজমূল স্মৃতি কলেজের সিরাতুন্নবী (সা:) উদযাপন


Ekushey Sangbad
নালিতাবাড়ী উপজেলা প্রতিনিধি, শেরপুর
০৬:১৭ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
নালিতাবাড়ীতে সরকারী নাজমূল স্মৃতি কলেজের সিরাতুন্নবী (সা:) উদযাপন

শেরপুরের নালিতাবাড়ীতে সরকারী নাজমূল স্মুতি কলেজে ১২ই রবিউল আওয়াল ১৪৪৬ হিজরি উপলক্ষে দুইদিন ব্যাপি সিরাতুন্নবী (সা:) উদযাপিত হয়েছে। ১৬ সেপ্টেম্বর কলেজ অডিটরিয়ামে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ। 

বুধবার (১৮সেপ্টেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত কেরাত, হামদ-নাত, কুইজ, আলোচনা সভা, পুরস্কার বিতরনি ও ইসলামী সংগিত অনুষ্ঠিত হয়। কলেজ হলরুমে আলোচনা সভায় ইসলামী শিক্ষা বিভাগের বিভাগিয় প্রধান ও উদযাপন কমিটির আহবায়ক জাহিদুল হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি ও প্রধান আলোচক হিসাবে বক্তব্য উপস্থাপন করেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক আব্দুর রউফ বিশেষ অতিথি কলেজ শিক্ষক পরিষদের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাজমুমানুর রহমান।

রাষ্ট বিজ্ঞান বিভাগের প্রভাষক আবুল বাশার এর সঞ্চালনায় সরকারী নাজমূল স্মুতি কলেজ আয়োজিত সিরাতুন্নবী (সা:) উদযাপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইতিহাস বিভাগের প্রভাষক আবুল কালাম আজাদ, রাষ্ট বিজ্ঞান বিভাগের সাইফুল ইসলাম , মিজানুর রহমান, শিক্ষক ও সাংবাদিক আব্দুল মোমেন প্রমুখ। অনুষ্ঠানের শেষে ইসলামী সংগিত শিল্পিরা মনোজ্ঞ সংগিত পরিবেশন করে। এতে কলেজের সকল শ্রেণী ও বিভাগের শিক্ষার্থী ও শিক্ষক মন্ডলীগণ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!